চুয়াডাঙ্গার আরও ৪জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আরও ৪জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। গতকাল নতুন আরও ৩২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে প্রেরণ করেছে স্বাস্থ্যবিভাগ।
গতকাল রোববার পূর্বের ২০ জনের নমুনা পরীক্ষার রিপোর্টর হাতে পায় স্বাস্থ্যবিভাগ। ১৬ জনের রিপোর্ট নেগেটিভ হলেও পজিটিভ হয়েছে ৪ জনের। নতুন শনাক্ত ৪ জনের মধ্যে দুজন চুয়াডাঙ্গা জেলা শহরের বাসিন্দা। অপর দুজনের বাড়ি জেলার পৃথক দু উপজেলায়। নতুন ৪ জনকে নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৬শ ২০ জন। এর মধ্যে মোট সুস্থ হয়েছেন ১ হাজার ৫শ ২৬ জন। পরশুদিনের একজনকে নিয়ে মোট মৃত্যু সংখ্যা ৪২। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত হাসপাতালে তথা প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ছিলেন ১০ জন, হোম তথা বাড়িতে আইসোলেশনে ছিলেন ৩৯ জন। গতকাল ৩২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া ল্যাবে প্রেরণ করা হয়েছে। এ দিয়ে মোট নমুনা নেয়া হলো ৭ হাজার ৬শ ৯২ জনের। রিপোর্ট এসেছে ৬ হাজার ৯শ ১৪ জনের।
নতুন যে ৪ জন শনাক্ত হয়েছে তার মধ্যে চুয়াডাঙ্গা জেলা শহরের একজন শহীদ আবুল কাশেম সড়কের ওপর জন ফুড গোডাউন এলাকার বাসিন্দা। অপর দুজনের মধ্যে একজন আলমডাঙ্গা উপজেলার পারকুলা গ্রামের অপরজন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের বলে সূত্র জানিয়েছেন। চুয়াডাঙ্গাসহ সারাদেশেই নোভেল করোনা ভাইরাস ছড়িয়েছে। ভয়াবহ ছোঁয়াচে এ ভাইরাস থেকে নিজেকে এবং সমাজকে রক্ষা করতে হলে সকলকেই মানতে হবে স্বাস্থ্যবিধি। মাস্ক পরে চলতে হবে। মানতে হবে সামাজিক দূরত্বসহ স্বাস্থ্যবিধি।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More