চুয়াডাঙ্গার আলুকদিয়ায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণকালে এমপি ছেলুন জোয়ার্দ্দার

যতোদিন করোনা থাকবে ততোদিন সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সদর উপজেলার আলুকদিয়া বাজারে বিনামূল্যে এই মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। এ সময় ছেলুন জোয়ার্দ্দার এমপি বলেন, ‘করোনা ভাইরাস আবারও নতুন করে দেখা দিয়েছে। আমি সবাইকে অনুরোধ করবো স্বাস্থ্যবিধি মেনে চলতে। এ সময়ে আমাদের খেয়াল রাখতে হবে যেন মানুষ অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত না হয়।’ তিনি বলেন, কোভিড-১৯ এর নিয়ন্ত্রণ ত্বরান্বিত করতে হলে আমাদের সবাইকে আন্তরিকতার সঙ্গে এগিয়ে আসতে হবে। যতোদিন এ ভাইরাসের অস্তিত্ব দেশে থাকবে, ততোদিন সবাইকে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তাহলেই করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে রাখা যাবে। এমপি ছেলুন জোয়ার্দ্দার আরও বলেন, বাইরে বের হলেই মাস্ক পরতে হবে। হাত না ধুয়ে মুখ, নাক বা চোখ স্পর্শ করা যাবে না। করোনাভাইরাস করোনা রোগীর হাঁচি-কাশি থেকে নির্গত হয়ে বাতাসে জলীয় কণা হিসেবে ভেসে বেড়ায়। ওই জলীয় কণা সুস্থ মানুষের নাক-মুখ দিয়ে প্রবেশ করে তাকে আক্রান্ত করতে পারে। এজন্য মাস্ক অবশ্যই ব্যবহার করতে হবে এবং হাত না ধুয়ে নাক, মুখ ও চোখ স্পর্শ করা যাবে না। সবাই ভ্যাকসিন নেবেন, স্বাস্থ্যবিধি মেনে চলবেন এবং সরকার ঘোষিত লকডাউন মেনে চলবেন। আশাকরি, এর ফলে অচিরেই বাংলাদেশে করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে চলে আসবে। হয়তো মানুষের একটু কষ্ট হবে। কিন্তু জীবনটা তো আগে। আগে জীবনটা বাঁচাতে হবে। এ সময় আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. শামসুজ্জোহা, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান ও মুফতি মাসুদ উজ্জামান লিটু বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য ও জেলা জজ আদালতের পাবলিক প্রোসিকিউটর (পিপি) অ্যাড. বেলাল হোসেন, জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. আফজালুল হক বিশ্বাস, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজি মো. আলাউদ্দিন হেলা, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান গরীব রুহানি মাসুম, আলুকদিয়া ইউপি চেয়ারম্যান ইসলাম উদ্দিন, আলুকদিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান আক্তাউর রহমান মুকুল, আ.নেতা আবুল কালাম প্রমুখ।
অপরদিকে, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের জন্য হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করা হয়েছে। বিকেলে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি সদর থানার ওসি আবু জিহাদ খানের নিকট হস্তান্তর করেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More