চুয়াডাঙ্গার গড়াইটুপি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ ১৪ জন প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

স্টাফ রিপের্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার নবগঠিত গড়াইটুপি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আরো দুজন চেয়ারম্যানসহ ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গতকাল শনিবার সদর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

প্রার্থীরা হলেন চেয়ারম্যান পদে সড়াবাড়িয়া  গ্রামের আবু সাঈদ, তেঘরী গ্রামে রেজাউল করিম, ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ইছানুল হক, ৬নং ওয়ার্ডের আব্দুল হালিম, ৭নং ওয়ার্ডের  মহিউদ্দিন, খাকছার আলী ও মতিয়ার রহমান, ৮নং ওয়ার্ডের জাকির হোসেন, মো. ই¯্রাফিল ও রাশিদুল ইসলাম এবং ৯নং ওয়ার্ডের আব্দুল কাদের (আলী কদর)। সংরক্ষিত সদস্য পদে ২নং ওয়ার্ডে তাসলিমা খাতুন, ৩নং ওয়ার্ডে শাহিনুর বেগম ও তাছলিমা খাতুন।

এদিকে, আলমডাঙ্গা উপজেলার ডাউকি ইউনিয়নের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদ রানা এবং খাদিমপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদের উপ-নির্বাচনে কেউই মনোনয়নপত্র উত্তোলন করেনি। সদর উপজেলার নবগঠিত গড়াইটুপি ইউনিয়ন পরিষদে মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৪৪৫ জন। এর মধ্যে পুরুষের চেয়ে নারী ভোটারের সংখ্যা  ১৬৩ জন বেশি। পুরুষ ভোটার ৮ হাজার ২৯১ জন এবং মহিলা ভোটার ৮ হাজার ৪৫৪ জন। এ ইউনিয়নে  চেয়ারম্যান পদে ১ জন, সাধারণ ওয়ার্ডে ৯ জন, সংরক্ষিত ওয়ার্ডে ৩ জন ভোটে নির্বাচিত হবেন।

প্রসঙ্গত : আগামী ২০ অক্টোবর গড়াইটুপিতে সাধারণ নির্বাচন, ডাউকি ও খাদিমপুর ইউপিতে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে এবং মনোনয়নপত্র জমা নেয়ার শেষ তারিখ আগামী ২৩ সেপ্টেম্বর। মনোনয়নপত্র বাছাই ২৬ সেপ্টেম্বর এবং প্রত্যাহার ৩ অক্টোবর।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More