চুয়াডাঙ্গার তিতুদহ ইউনিয়ন পরিষদ নির্বাচন ৭ ফেব্রুয়ারি : গণবিজ্ঞপ্তি ও খসড়া ভোটকেন্দ্রের তালিকা প্রকাশ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে গণবিজ্ঞপ্তি ও খসড়া ভোটকেন্দ্রের তালিকা প্রকাশ করা হয়েছে। আগামী ১২ জানুয়ারি পর্যন্ত মনোনয়নপত্র উত্তোলন ও মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন রয়েছে। এ ইউনিয়নে প্রস্তাবিত খসড়া ভোটকেন্দ্রের সংখ্যা ৯টি এবং মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৬২ জন। আগামী ৭ ফেব্রুয়ারি সোমবার তিতুদহ ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের ঘোষিত প্রজ্ঞাপন অনুযায়ী রিটার্নিং অফিসার ও সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা কামরুল হাসান কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৫ জানুয়ারি শনিবার ও প্রার্থীতা প্রত্যাহরের শেষ তারিখ ২২ জানুয়ারি শনিবার।
গত ৩০ ডিসেম্বর জেলা নির্বাচন কর্মকর্তা তারেক আহমেমদ খসড়া ভোটকেন্দ্রের তালিকা সর্বসাধারণের অবগতির জন্য প্রকাশ করেন। খসড়া ভোটকেন্দ্রে তালিকা প্রদর্শনের তারিখ ৩০ ডিসেম্বর থেকে ৩ জানুয়ারি পর্যন্ত। ভোটকেন্দ্র সম্পর্কিত আপত্তি দাখিলের শেষ তারিখ ৩ জানুয়ারি, ভোটকেন্দ্র সম্পর্কিত আপত্তি দাখিল নিষ্পত্তির শেষ তারিখ ৪ জানুয়ারি এবং ভোটকেন্দ্রের চূড়ান্ত তালিকা নির্বাচন কমিশন সচিবালয়ে প্রেরণের তারিখ ৫ জানুয়ারি।
৯টি ভোটকেন্দ্র হলো ১নং ওয়ার্ড চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট সংখ্যা ১৬৫১ (উভয়), ২নং ওয়ার্ড গিরীশনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ২৬৫১ (উভয়), ৩নং ওয়ার্ড ছোটশলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ২৫৬৫ (উভয়), ৪নং ওয়ার্ড বলদিয়া ছিদ্দিকীয় নুরানী হাফিজিয়া মাদরাসা ও লিল্লাহ বোর্ডিং ১৫১৩ (উভয়), ৫নং ওয়ার্ড বলদিয়া বিশ্বাসপাড়া আরাফাত হোসেন মাধ্যমিক বিদ্যালয় ১২০৪ (উভয়), ৬নং ওয়ার্ড বড়শলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ১৯৯৪ (উভয়), ৭নং বড়শলুয়া উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ১৫৪৮ (উভয়), ৮নং হলিয়ামারি হাফিজিয়া মাদরাসা ১৩২৩ (উভয়) এবং ৯নং ওয়ার্ড তিতুদহ সরকারি প্রাথমিক বিদ্যালয় ১৬১৩ (উভয়)। মোট সাধারণ ওয়ার্ডের সংখ্যা ৯টি এবং সংরক্ষিত ওয়ার্ডের সংখ্যা ৩টি। মোট কেন্দ্রে সংখ্যা ৯টি, মোট কক্ষের সংখ্যা ৫০টি, অস্থায়ী ভোটকেন্দ্রের সংখ্যা শূন্য এবং অস্থায়ী ভোটকক্ষের সংখ্যা ৭টি। মোট ভোটার ১৬ হাজার ৬২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ১৫৮ জন এবং মহিলা ভোটার ৭ হাজার ৯০৪ জন।
সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা কামরুল হাসান বলেন, এ ইউনিয়নে গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তবে, এ পর্যন্ত কোনো মনোনয়নপত্র বিক্রি হয়নি।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More