চুয়াডাঙ্গার দামুড়হুদা ও জুড়ানপুরে নৌকা চান ২২ জন

দামুড়হুদা অফিস: আসন্ন ইউপি নির্বাচনের তফসিল ঘোষণার পর দলীয় মনোনয়ন পাওয়ার জন্য দৌড়ঝাঁপ শুরু করেছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা। কারা মনোনয়ন পাচ্ছেন এ নিয়ে এলাকায় চলছে ব্যাপক জল্পনা-কল্পনা। চুয়াডাঙ্গার দামুড়হুদা সদর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে ৯ জন নেতাকর্মী আবেদন করেছেন। অপরদিকে, জুড়ানপুর ইউনিয়নে ১৩জন নেতাকর্মী দলীয় মনোনয়ন পেতে আবেদন করেছেন। আবেদনকারীরা সবাই দলের ত্যাগী নেতা। তাই এ দলের মনোনয়ন প্রত্যাশীরা সুকৌশলে দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছেন। কেউ কেউ আবার মোটা অংকের অর্থের বিনিময়েও উচ্চমহলে জোর তদবিরও চালিয়ে যাচ্ছেন বলে একটি সূত্র জানিয়েছে। দামুড়হুদা সদর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন জন্য আবেদন করেছেন ৯জন। তারা হলেন, দামুড়হুদা সদর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক শফিউল কবির ইউসুফ। তিনি দামুড়হুদা দশমীপাড়ার মৃত জুরজিহার ম-লের ছেলে ও পেশায় ঠিকাদার। তার শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস। দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হযরত আলী। সে দামুড়হুদা সদর ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের মৃত তাবেদ আলী শেখের ছেলে, পেশায় ঠিকাদার। দামুড়হুদা উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজি আব্দুল কাদির। সে দামুড়হুদা উপজেলা সদরের দশমীপাড়ার আশরাফ আলির ছেলে, পেশায় ইটভাটা ব্যবসায়ী। তার শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস। দামুড়হুদা উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক অ্যাড.আবু তালেব। সে দামুড়হুদা সদর ইউনিয়নের খাঁন পাড়ার মৃত আনছার ম-লের ছেলে, পেশায় অ্যাডভোকেট। তার শিক্ষাগত যোগ্যতা এলএলবি-এলএলএফ পাস। দামুড়হুদা উপজেলা যুবলীগের সাবেক যুগ্মআহ্বায়ক সেলিম উদ্দিন বগা। সে দামুড়হুদা মাদরসাপাড়ার মৃত আনছার আলী বিশ্বাসের ছেলে, পেশায় ব্যবসায়ী। সজিব ওয়াজেদ জয় পরিষদের চুয়াডাঙ্গা জেলা কমিটির উপদেষ্টা শহীন উদ্দিন। সে দামুড়হুদা উপজেলা সদরের দশমীপাড়ার মৃত ওয়াহেদ আলী ম-লের ছেলে, পেশায় ব্যবসায়ী। শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস। দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসম্পাদক মোমিনুল ইসলাম মনির। সে দামুড়হুদা সদর ইউনিয়নের গোবিন্দহুদা গ্রামের মৃত আনোয়ারুল ইসলামের ছেলে, পেশায় ব্যবসায়ী। তার শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস। দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজু আহম্মেদ রিংকু। সে দামুড়হুদা সদর ইউনিয়নের চিৎলা মাঝেরপাড়ার মৃত তাহাজ উদ্দিনের ছেলে, পেশায় ব্যবসায়ী। তার শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস। দামুড়হুদা থানার সাবেক ছাত্রলীগ নেতা সাইদুর রহমান মিন্টু। সে দামুড়হুদা সদর ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের মৃত মহাসিন মোল্লার ছেলে, পেশায় ঠিকাদার। তার শিক্ষাগত যোগ্যতা ৮ম শ্রেণী পাস।
দামুড়হুদার জুড়ানপুর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য আবেদন করেছেন ১৩ জন নেতাকর্মী। তারা হলেন জুড়ানপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সোহরাব হোসেন। তার বাড়ি জুড়ানপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে। তার শিক্ষাগত যোগ্যতা বিএসসি, এলএলবি পাস। দামুড়হুদা উপজেলা কৃষকলীগের সভাপতি রফিকুল ইসলাম। তার বাড়ি দামুড়হুদা উপজেলার জুড়ানপুর গ্রামে, পেশায় ব্যবসায়ী। তার শিক্ষাগত যোগ্যতা বিএ পাস। দামুড়হুদা উপজেলা যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক এখলাছুর রহমান জাকির। সে জুড়ানপুর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে, পেশায় ব্যবসায়ী। তার শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস। বিষ্ণুপুর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, গোলাম ছারোয়ার নান্নু। তার বাড়ি জুড়ানপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে, পেশায় শিক্ষক। তার শিক্ষাগত যোগত্য বিএসএস পাস। জুড়ানপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম। তার বাড়ি জুড়ানপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে, পেশায় ব্যবসায়ী। তার শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস। জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মতিয়ার রহমান। জুড়ানপুর ইউনিয়নের তার বাড়ি বিষ্ণুপুর গ্রামে, পেশায় ব্যবসায়ী। তার শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস। জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোজাফফর হোসেন। তার বাড়ি জুড়ানপুর গ্রামের বিষ্ণুপুর গ্রামে, পেশায় বর্তমান মেম্বার। তার শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস। জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক। তার বাড়ি বিষ্ণুপুর গ্রামে, পেশায় দলিল লেখক। তার শিক্ষাগত যোগ্যতা এম বিএ পাস। জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তালেব। তার বাড়ি বিষ্ণুপুর গ্রামে, পেশায় শিক্ষক। তার শিক্ষাগত যোগ্যতা বিএসএস পাস। রাজশাহী বিশ্ববিদ্যালয় সোহরাওয়ার্দী হল শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি সেলিম উদ্দিন মল্লিক। তার বাড়ি গোপালপুর গ্রামে, পেশায় চাকরিজীবী। তার শিক্ষাগত যোগ্যতা এমএসএস পাস।
চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের সমবায় সম্পাদক সাইফুল ইসলাম। তার বাড়ি ইব্রাহিমপুর গ্রামে, পেশায় ব্যবসায়ী। তার শিক্ষাগত যোগ্যতা দশম শ্রেণী পর্যন্ত। জুড়ানপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সেলিম উদ্দিন। তার বাড়ি মজলিশপুর গ্রামে, পেশায় ব্যবসায়ী। তার শিক্ষাগত যোগ্যতা বি.এ পাস। জুড়ানপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহসভাপতি রতন আলী। তার বাড়ি দলিয়ারপুর গ্রামে, পেশায় ব্যবসায়ী। তার শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More