চুয়াডাঙ্গার বদরগঞ্জে বাসচাপায় একজন নিহত : আহত ৩

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার বদরগঞ্জে যাত্রীবাহী বাস পূর্বাশা পরিবহনের চাপায় তারিক হোসেন (৪৪) নামে এক দিনমজুর নিহত হয়েছেন। এ সময় আহত হন এক নারীসহ আরও চারজন। গতকাল শুক্রবার বিকেলে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের বদরগঞ্জ বাজার সংলগ্ন রাতুল মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত তারিক হসেন ওই ঝিনাইদহ সদর উপজেলার বুড়াই গ্রামের জহর আলীর ছেলে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।
প্রত্যাক্ষদর্শীসূত্রে জানা গেছে, বোড়াই গ্রামের নুর জামালের বাড়ির কাছে ফুটপাতে দাড়িয়ে গল্প করছিলেন আলিয়ারপুর আজিজ মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক শফিউদ্দীন ও একই গ্রামের জহির উদ্দীনের ছেলে তারিক। বিকেল সাড়ে ৪টার দিকে পুর্বাশা পরিবহনের একটি বাস রাস্তার ওপর দাড়িয়ে থাকা শিমুল ওরফে শিলু নামে এক শ্রবণ প্রতিবন্ধীকে বাঁচাতে গিয়ে ফুটপাতে তুলে দেয়। এ সময় তারিক ঘটনাস্থলেই নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়েছে। এর মধ্যে নিহত তারিকের স্ত্রী রানুর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। স্থানীয় জনতা ঘাতক বাসটিকে আটক করেছে।
ঝিনাইদহের ডাকবাংলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. বিল্লাল হোসেন জানান, চুয়াডাঙ্গা থেকে ঢাকাগামী পূর্বাশার পরিবহনের একটি বাস ঘটনাস্থলে পৌঁছুলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে তারিক হোসেনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। দুর্ঘটনায় তারিকের স্ত্রী রানু খাতুন, সাবেক স্কুল শিক্ষক শফিউদ্দীন ও শিমুল নামের তিনজন গুরুতর আহত হন। বাসটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে যান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More