চুয়াডাঙ্গায় অটোর ধাক্কায় আহত দুই সন্তানের জনকের মৃত্যু

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় অটোর ধাক্কায় আহত দুই সন্তানের জনক মুক্তার হোসেন মারা গেছেন। চুয়াডাঙ্গা-জীবননগরের  সড়কের সিঅ্যান্ডবিপাড়ার নিকট পার হতে গিয়ে অটোর ধাক্কায়  মৃত্যু হয়েছে মুক্তার হোসেন (৭০)নামের এক ব্যক্তির। শনিবার সন্ধায় ৬ টার দিকে বাড়ির সামনে এ দূর্ঘটানা ঘটে।

স্থানীয়রা  বলেন শনিবার মুক্তার হোসেন  বাড়ি ফেরার জন্য রাস্তা পার হচ্ছিলেন। এমন সময়  দূরত্ব  গতিতে ছুটে আশা একটি অটো তাকে ধাক্কা দেয়, পিচের  রাস্তায় আছড়ে পরেন মুক্তার হোসেন, পড়ে তার  পরিবারের সদস্যরা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে নেয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। হাসপাতালে চিকিৎসাধিন অবস্তায় গতকাল রোববার ভোড় ৬ টার দিকে তার মৃত্যু হয়।  হাসপাতালের কর্মরত চিকিৎসক বলেন  মুক্তার হোসেনের মাথায় আঘাত লাগার কারণে  তার মৃত্যু হয়েছে।   সকালে লাশ নেয়া হয় মুক্তার হোসেনের  নিজ বাড়ি চুয়াডাঙ্গা সিঅ্যান্ডবি পাড়ায়।  সন্তান, স্ত্রী, ও স্বজনদের চোখের পানিতে এলাকার বাতাস ভাড়ি হয়ে উঠে। মুক্তার হোসেন চুয়াডাঙ্গা পৌরসভার এমএলএসএস পোস্টে কর্মত ছিলেন।  ৭ বছর আগে তিনি স্টোক করেন। এ পর থেকে  ঠিকমতো চলাচল  করতে পারতেন না।  গত ৪ বছর আগে অটোর ধাক্কায়  মুক্তার হোসেনের মা সুনাভানুর মৃত্যু হয় ঘাতক অটোর বেপরোয়া দিন দিন বেড়েই চলেছে। মুক্তার হোসেনের এক ছেলে ও এক মেয়ে।  মুক্তার হোসেনের  গতকাল রবিবার চুয়াডাঙ্গা  সিঅ্যান্ডবি  বড় মসজিদে বাদ আছর  নামাজের জানাযার শেষে সিঅ্যান্ডবি উত্তর পাড়ার কবর স্থানে তার দাফন কার্য সম্পন্ন করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More