চুয়াডাঙ্গায় অনলাইন জুয়া খেলার অভিযোগে তিন যুবক আটক

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় অনলাইন জুয়া খেলার অভিযোগে তিন যুবককে আটক করেছে সদর থানা পুলিশ। গতকাল রোববার রাতে শহরতলির দৌলাতদিয়াড়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে চারটি এন্ড্রুয়েড মোবাইল ফোন ও নগদ টাকা জব্দ করেছে পুলিশ।

আটককৃতরা হলো চুয়াডাঙ্গা শহরতলির দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ার মহিদুল ইসলামের ছেলে মুন আহমেদ ইমন (২৫), একই এলাকার মৃত আশরাফের ছেলে আকিব হোসেন (২৪) এবং কলিমুদ্দিন বিশ্বাসের ছেলে সম্রাট আলী কামরান (২৬)।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার রাত ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমানের নেতৃত্বে এসআই মেফাউল হাসান সঙ্গীয় ফোর্সসহ শহরতলির দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ায় অভিযান চালান। এ সময় অনলাইনে জুয়া খেলার অভিযোগে আটক করা হয় একই এলাকার মহিদুল ইসলামের ছেলে মুন আহমেদ ইমন, মৃত আশরাফের ছেলে আকিব হোসেন এবং কলিমুদ্দিন বিশ্বাসের ছেলে সম্রাট আলী কামরানকে। তাদের কাছ থেকে জব্দ করা হয় চারটি এন্ড্রয়েড মোবাইলফোন যার মধ্যে একটি আইফোন-১৪ প্রো ম্যাক্স, একটি স্যামফোনি ও  দুটি রিয়েলমি ব্রান্ডের। এছাড়াও নগদ দুই হাজার বারো টাকা জব্দ করা হয়।

সদর থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান বলেন, অনলাইনে জুয়া খেলার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More