চুয়াডাঙ্গায় অবসরপ্রাপ্ত সৈনিক বীর মুক্তিযোদ্ধা আব্দার আলী ইন্তেকাল : রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ প্রাক্তন সৈনিক কল্যাণ সংস্থা চুয়াডাঙ্গা জেলা শাখার উপদেষ্টা ম-লির সদস্য অবসরপ্রাপ্ত সৈনিক বীর মুক্তিযোদ্ধা আব্দার আলী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে……রাজেউন)। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বগুড়ায় মেয়ের বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। বীর মুক্তিযোদ্ধা আব্দার আলী (৬৬) চুয়াডাঙ্গার পুরাতন হাসপাতালপাড়ার মৃত আব্দুল গফুর ম-লের ছেলে এবং বগুড়া পিবিআই পুলিশ সুপার আকরাম হোসেনর শ্বশুর। গতকাল শুক্রবার সকাল ৯টায় রাষ্ট্রীয় মর্যাদায় জান্নাতুল মাওলা কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন করা হয়েছে।
জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা আব্দার আলী বাংলাদেশ সেনাবাহিনীর বেঙ্গল রোজমেন্টের একজন সদস্য ছিলেন। কয়েকদিন আগে বগুড়ায় মেয়ের বাড়িতে বেড়াতে যান তিনি। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বুকে ব্যথা অনুভব করেন বীর মুক্তিযোদ্ধা আব্দার আলী। এর কিছুক্ষণ পরই মৃত্যুর কোলে ঢুলে পড়েন তিনি। মৃত্যুর আগে তার করোনা নমুনা সংগ্রহ করা হয়। পরে তার রিপোর্ট নেগেটিভ আসে জানিয়ে বাংলাদেশ প্রাক্তন সৈনিক কল্যাণ সংস্থা চুয়াডাঙ্গা শাখার সাধারণ সম্পাদক মুহা. শরিফুল ইসলাম জানান, মৃত্যুকালে বীর মুক্তিযোদ্ধা আব্দার আলী স্ত্রী ও একমাত্র কন্যাসহ বহুগুণাগ্রাহী রেখে গেছেন। জান্নাতুল মাওলা কবরস্থনের সামনে পুলিশ ও সেনাবাহিনীল চৌকস দল মরহুমের গার্ড অব অনার প্রদান শেষে সেনাবাহিনী কর্তৃক শ্রদ্ধা নিবেন করা হয়। বাংলাদেশ প্রাক্তন সৈনিক কল্যাণ সংস্থা চুয়াডাঙ্গা শাখার পক্ষে শোকসন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদন জানিয়ে মরহুমের দাফন ও কুলখানীর জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাক্তন সৈনিক কল্যাণ সংস্থা চুয়াডাঙ্গা শাখার সভাপতি মাস্টার ওয়ারেন্ট অফিসার বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল লতিফ বিশ্বাস, সিনিয়র সহসভাপতি ল্যা. কর্পো. আজিম উদ্দিন, সাধারণ সম্পাদক সার্জেন্ট (অব.) মুহা. শরিফুল ইসলাম, সার্জেন্ট (অব.) আবু সাঈদ, সার্জেন্ট (অব.) নাজমুল আলম, সার্জেন্ট (অব.) রফিকুল ইসলাম-১, সার্জেন্ট (অব.) আব্দুর জব্বার, সার্জেন্ট (অব.) রফিকুল ইসলাম-২, সার্জেন্ট (অব.) মুসলিম উদ্দিন, ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More