চুয়াডাঙ্গায় আগামী ১৫ জুন সপ্তাহব্যাপী জনশুমারি ও গৃহগণনা কার্যক্রম শুরু

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আগামী ১৫ জুন সপ্তাহব্যাপী জনশুমারি ও গৃহগণনা-২০২২ কার্যক্রম শুরু হচ্ছে। এ উপলক্ষে গতকাল সোমবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা কমিটির এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক আমিনুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু তারেক, জেলা শুমারি ও জরিপ কমিটির সদস্য সচিব জেলা পরিসংখ্যান কর্মকর্তা রাসিউল ইসলাম, সদর ইউএনও শামীম ভূইয়া, আলমডাঙ্গা ইউএনও রনি আলম নূর, দামুড়হুদা ইউএনও সানজিদা বেগম, জীবননগর ইউএনও আরিফুল ইসলাম, চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিন এবং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় জেলা শুমারি ও জরিপ কমিটির সদস্য সচিব জেলা পরিসংখ্যান কর্মকর্তা রাসিউল ইসলাম জানান, আগামী ১৫ জুন থেকে ২১ জুন পর্যন্ত চুয়াডাঙ্গা সদর, আলমডাঙ্গা, দামুড়হুদা ও জীবননগর উপজেলায় একযোগে জনশুমারি ও গৃহগণনা কার্যক্রম শুরু হবে। এ কাজে জেলায় ৩ হাজার ৫৪ জন তথ্য সংগ্রহকারী, ৫০৭ জন সুপারভাইজার, ৩০টি জোনাল অফিসে ৩০ জন আইটি সুপারভাইজার, উপজেলা সমন্বয়কারী ৪জন এবং ১জন জেলা সমন্বয়কারী সহযোগিতা করবেন। ৩০টি জোনাল অফিসগুলো হলো সদর উপজেলায় ৮টি, আলমডাঙ্গা উপজেলায় ৯টি, দামুড়হুদা উপজেলায় ৮টি এবং জীববনগর উপজেলায় ৫টি।
প্রস্তুতিমূলক সভায় জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান বলেন, জনশুমারি ও গৃহগণনার কাজ সুন্দরভাবে হয় সেদিকে সকলকে সহযোগিতা করতে হবে। সকলকে সম্পৃক্ত করে ভালোভাবে কাজ করবেন। তথ্য সংগ্রহকারীদের সহযোগিতা করবেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More