চুয়াডাঙ্গায় আরও ৭ জনের করোনা শনাক্ত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় গতকাল সোমবার সদর হাসপাতালের করোনা ইউনিটে কোনো রোগীর মৃত্যু হয়নি বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। এ পর্যন্ত করোনায় মারা গেছেন ২০৯ জন। এর মধ্যে জেলায় ১৮৯ জন এবং জেলার বাইরে ২০ জন মারা গেছেন। সোমবার ৮৬ জনের নমুনা পরীক্ষা করে সাতজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।
চুয়াডাঙ্গা স্বাস্থ্যবিভাগ সোমবার নতুন ৪৯ জনের নমুনা সংগ্রহ করেছে। এ নিয়ে জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৩৯৪ জনে। এদিন ৮৬ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। এ নিয়ে মোট ২৮ হাজার ৬৪৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। এ সময় সাতজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৮৫৮ জনে। এদিন কেউ সুস্থতার সনদ পায়নি। পূর্বের হিসেবে জেলায় মোট সুস্থ হলেন ৬ হাজার ৫১৪ জন।
বর্তমানে সক্রিয় রোগীর মধ্যে হাসপাতালে রয়েছেন ১২ জন এবং বাড়িতে রয়েছেন ১২৩ জন। নতুন যে সাতজনের করোনা শনাক্ত হয়েছেন তার মধ্যে সদর উপজেলার পাঁচজন ও আলমডাঙ্গায় একজন এবং দামুড়হুদা উপজেলায় একজন রয়েছেন।
চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বলেন, সোমবার করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে কারোর মৃত্যু হয়নি। এদিন নতুন করে সাতজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ৮৮ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৮৭ জন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More