চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু : নতুন শনাক্ত ২৪

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। বুধবার রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের হলুদ জোনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। অপরদিকে বুধবার সন্ধ্যায় চুয়াডাঙ্গায় আরও ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এদিয়ে জেলায় মোট ৫৭৯ জন কোভিড-১৯ রোগী শনাক্ত হলো। বুধবার সুস্থ হয়েছেন আরও ৯ জন। ফলে মোট সুস্থ হলেন ২৭৯ জন।
জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের উকতো গ্রামের আনুমানিক ৬৩ বছর বয়সী নবিছদ্দিন বেশ কয়েকদিন ধরে স্বর্দি কাশি জ্বরে ভুগছিলেন। বুধবার সন্ধ্যায় শ্বাসকষ্ট বাড়ে। পরিবারের সদস্যরা তাকে সন্ধ্যা ৭টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করান। রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান। এ দিয়ে চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন ৩ জন। করোনায় মৃত্যুর সংখ্যা ৯ জন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবির বলেছেন, যেহেতু করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন নবিছদ্দিন, সেহেতু তার নমুনা নেয়া হয়েছে। পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে প্রেরণ করা হবে। স্বাস্থ্য বিধি মেনেই তার লাশ দাফনের বিষয়টিও নিশ্চিত করা হচ্ছে।

এদিকে বুধবার যে ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে তার মধ্যে চুয়াডাঙ্গা সদরের ১৫ জন, দর্শনার ২জন ও আলমডাঙ্গা উপজেলার ৭জন। চুয়াডাঙ্গা সদরের ১৫ জনের মধ্যে প্রায় সকলেই শহরের বিভিন্ন মহল্লার বাসিন্দা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More