চুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতিতে ভ্রাম্যমাণ দুধ ও ডিম বিক্রয় শুরু

দেশব্যাপী করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি নিশ্চিতকরণে চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ দুধ, ডিম ও মাংস বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার বেলা সাড়ে ১০টায় জেলা প্রশাসক কার্যালয় চত্বরে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার প্রধান অতিথি হিসেবে প্রাণিজ পুষ্টি কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় জানানো হয়, জেলার চার উপজেলায় ৯টি ভ্রাম্যমাণ গাড়িতে করে  দুধ, ডিম ও মাংস বিক্রয় করা হচ্ছে। প্রথম পর্যায়ে দুধ ৬০ টাকা কেজি দরে এবং ৩০টি ডিম ২১০ টাকা খাঁচা বিক্রয় করা হচ্ছে। এসময় জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. গোলাম মোস্তফা ও সদর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. এএইচএম শামিমুজ্জামান উপস্থিত ছিলেন।

সদর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. শামিমুজ্জামান বলেন, যতদিন লকডাউন কার্যক্রম চলবে ততদিন এ কার্যক্রম অব্যাহত থাকবে। জনসাধারণের প্রাণিজ পুষ্টি সুরক্ষায় অবদান রাখবে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More