চুয়াডাঙ্গায় গাঁজা ও ট্যাপেন্টাসহ আটক চারজনের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার সিঅ্যান্ডবিপাড়ায় একজন ও আলমডাঙ্গার মুন্সিগঞ্জে তিন মাদকসেবীকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার পৃথক ভ্রাম্যমাণ আদালতে তাদের এ দণ্ডাদেশ প্রদান করা হয়।
গতকাল মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গা সিএন্ডবিপাড়ার আশরাফুলকে নিজবাড়ি থেকে গাঁজাসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ৫০ গ্রাম গাঁজা। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদ- প্রদান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ-জামান। সাজাপ্রাপ্ত আশরাফুল (৪৫) চুয়াডাঙ্গা পৌর এলাকার সিএন্ডবিপাড়ার মৃত হযরত আলীর ছেলে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ-জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম গতকাল মঙ্গলবার বেলা তিনটার দিকে জেলা শহরের সিএন্ডবিপাড়ায় অভিযান চালান। এ সময় ওই এলাকার মাদককারবারি আশরাফুলকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৫০ গ্রাম গাঁজা। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদ- ও তিনশ টাকা অর্থদ- প্রদান করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত আশরাফুলকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।
অপরদিকে মুন্সিগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন, আলমডাঙ্গার মুন্সিগঞ্জে তিন মাদকসেবীকে ৩ মাসের কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার বিকাল ৫টার দিকে মুন্সিগঞ্জ রেলস্টেশনে অদূরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সাজা দেয়া হয়।
জানা গেছে, গতকাল মঙ্গলবার দুপুরে মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশ অভিযান চালিয়ে জেহালা বাজারের জলিল হোসেনের ছেলে ভোলা (২৬) একই গ্রামের মিনাজ হোসেনের ছেলে সারোয়ার (৩৫) ও রোয়াকুলি গ্রামের মকলেছুর রহমানের ছেলে সাগর হোসেনকে (২২) ১৪পিস ট্যাপেন্টা ট্যাবলেটসহ আটক করে। বিকেল ৫টার দিকে মুন্সিগঞ্জ রেল স্টেশনের অদূরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ মাসের কারাদ- ও ১ শত টাকা করে জরিমানা করে। জরিমানার টাকা নগদ আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আলমডাঙ্গা সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা নাহিদ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More