চুয়াডাঙ্গায় চুরি হওয়া মোবাইল ও ল্যাপটপ উদ্ধার করলো পুলশি

স্টাফ রপর্িোটার: চুয়াডাঙ্গায় বভিন্নি সময় চুরি হওয়া ৭টি মোবাইল ও ১টি ল্যাপটপ উদ্ধার করছেে পুলশি। এসময় চোর চক্ররে এক সদস্যকে গ্রফেতার করা হয়। গ্রফেতার রমজান আলী (২২) শহররে কাটপট্টি এলাকার বাসন্দিা। র্দীঘদনি পর হারানো মোবাইল ফোন ফরিে পয়েে খুশি প্রকৃত মালকিরা।
গতকাল সোমবার বলো সাড়ে ১১টায় সদর থানা চত্বরে এক সংবাদ সম্মলেনে ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওস)ি আবু জহিাদ ফকরুল আলম খান জানান, বগিত সপ্তাহব্যাপী হারয়িে যাওয়া, চুরি হওয়া মোবাইল, ল্যাপটপ ডভিাইস উদ্ধারে চুয়াডাঙ্গা সদর থানায় র্কমরত চৌকস পুলশি র্কমর্কতা উপ-পরর্দিশক (এসআই) শামীম হাসানরে নতেৃত্বে পুলশিরে একটি দল চুয়াডাঙ্গা,ঝনিাইদহ, পাবনা, যশোর ও মহেরেপুর এলাকায় অভযিান চালায়। অভযিানে আনুমানকি ৩ লক্ষাধকি টাকা মূল্যরে ৭টি দামী মোবাইলফোন ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মোবাইফোনগুলোর মধ্যে একটি আইফোনও ছলিো।
তনিি আরও বলনে, চুয়াডাঙ্গা সদর থানায় বশে কয়কেটি মোবাইল ফোন ও ল্যাপটপ চুরি বা হারয়িে যাওয়ার অভযিোগ পাওয়া যায়। অনকে তথ্য উপাত্ত বশ্লিষেণ করে গত রোববার সকালে শহররে কাঠপট্টি এলাকা থকেে চোর চক্ররে সদস্য রমজান আলীকে গ্রফেতার করে পুলশি। পরে প্রাথমকি জজ্ঞিাসাবাদে তার দওেয়া তথ্যরে ভত্তিতিে কাঠপট্টি এলাকায় অভযিান চালয়িে আরও ১টি মোবাইল ফোন ও ১টি ল্যাপটপ উদ্ধার করে পুলশি। গ্রফেতারকৃত চোরচক্ররে সদস্য রমজান আলীকে গত রোববার সকালে আদালতে সোর্পদ করা হয়। এদকি,ে হারয়িে যাওয়া বা চুরি হওয়া মুঠোফোন ও ল্যাপটপ দীঘদনি পর ফরিে পয়েে আবগোপ্লুত হয়ে পড়নে এর প্রকৃত মালকিরা।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More