চুয়াডাঙ্গায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন -২০২০ এর জেলা আবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

১ লাখ ৩৮ হাজার ৬৪৯ জন শিশুকে ৮৯১ টি আউটরিচ কেন্দ্রের মাধ্যমে  ভিটামিন ‘এ’  প্লাস ক্যাম্পসুল খাওয়ানো হবে

 

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন -২০২০ এর জেলা আবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা ১০টায় সদর হাসপাতালের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

জেলার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত অবহিতকরণ সভায় পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ ইয়াহ ইয়া খান এবং জাতীয় পুষ্টি সেবা অধিদপ্তরের ম্যানেজার ডা. রঞ্জিত কুমার বিশ্বাস বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।  অন্যান্যের মধ্যে বিএমএ’র সভাপতি ডা. মার্টিন হীরক চৌধুরী ও আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. হাদী জিয়াউদ্দিন আহম্মেদ বক্তব্য রাখেন।

আগামী ২৬ সেপ্টেম্বর ৬ মাস  থেকে ১১ মাস বয়সী শিশু ও ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী  ১ লাখ ৩৮ হাজার ৬৪৯ জন শিশুকে ৮৯১ টি আউটরিচ কেন্দ্রের মাধ্যমে  ভিটামিন ‘এ’  প্লাস ক্যাম্পসুল খাওয়ানো হবে। এবার দুই সপ্তাহব্যাপী এ কার্যক্রম চলবে।

প্রধান অতিথি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি বলেন, করোনার কারণে অনুকুল পরিবেশ না থাকায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে কার্যক্রম পরিচালনা করতে হবে। কেউ যেন বাদ না যায় সেদিকে সতর্ক থাকতে হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More