চুয়াডাঙ্গায় ট্রেনের ধাক্কায় বৃদ্ধ মৃত্যুশয্যায় : খোঁজ মেলেনি পরিবারের

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর স্টেশনের অদূরে ট্রেনের ধাক্কায় সেকেন্দার আলী (৭০) নামে এক বৃদ্ধা গুরুতর হয়েছেন। গতকাল শুক্রবার দুপুর দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। তিনি বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন। রাত পর্যন্ত এই বৃদ্ধ’র পরিবারের কোনো খোঁজ মেলেনি। সদর হাসপাতালের জরুরি বিভাগের তথ্য ভা-ার অ-ুযায়ী ওই বৃদ্ধের নাম সেকেন্দার আলী। তিনি বগুড়া জেলার ফুলবাড়ি এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে।
প্রাথমিকভাবে জানা গেছে, ওই বৃদ্ধের ভাস্তে চুয়াডাঙ্গায় বিজিবিতে কর্মরত। এজন্য মোমিনপুর এলাকার এসেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল দুপুরে মোমিনপুর রেলওয়ে স্টেশনে শ্রমিকদের দেয়া খাবার খায় সেকেন্দার আলী। এরপর স্টেশনের রেল লাইনের ধারে হাটাহাটি করছিলো। এর কিছুক্ষণ পর খুলনা থেকে ছেড়ে আসা রকেট মেইল ট্রেনে ধাক্কা লাগে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা। তিনি নাম বলতে পারলেও তার পরিবারের খোঁজ এখনো মেলেনি।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. উৎপলা বিশ্বাস বলেন, আহত বৃদ্ধ সেকেন্দারের শারীরিক অবস্থা শঙ্কামুক্ত কি-না এখনই বলা যাচ্ছে না। পরীক্ষা-নিরীক্ষারর পর বোঝা যাবে তিনি কতোটুকু আঘাতপ্রাপ্ত হয়েছেন। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, মোমিনপুর রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি আহত হয়েছে। তার পরিবারের সদস্যদের খোঁজ চলছে। বর্তমানে তিনি চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More