চুয়াডাঙ্গায় দুই নারীসহ ৩ জনকে মাদক রাখার অপরাধে পৃথক মেয়াদে কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দর্শনা থানা এলাকায় পৃথক তিনটি মাদকবিরোধী অভিযান চালিয়ে দুই নারীসহ তিনজনকে আটকের পর কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১ পিস ইয়াবা ও ৫৫০ গ্রাম গাঁজা। আটককৃতদের ভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিবানী সরকার। গতকালই তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
সাজাপ্রাপ্তরা হলেন, চুয়াডাঙ্গার দর্শনা থানাধীন দোস্ত গ্রামের মসজিদপাড়ার মৃত আবুল মোল্লার ছেলে মহর আলী মোল্লা (৩৫), একই গ্রামের মল্লিকপাড়ার মৃত দাউদ বিশ্বাসের স্ত্রী জোহরা বেগম (৫০) ও হল্ট চাঁদপুরের গফফার শেখের স্ত্রী জাহেদা বেগম ওরফে ছোট (৪৫)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গতকাল বুধবার সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান ও শিবানী সরকারের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের একটি টিম দর্শনা থানা এলাকায় মাদকবিরোধী অভিযান চালান। সকাল ৭টার দিকে দোস্ত গ্রামের মল্লিকপাড়া তিন রাস্তার মোড় থেকে ১ পিস ইয়াবাসহ আটক করা হয় মহর আলী মোল্লাকে। সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৩ মাসের কারাদণ্ড ও দুইশ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। সকাল ৮ টার দিকে একই এলাকার জোহরা বেগমকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তার বসতঘর থেকে উদ্ধার করা হয় ৩৫০ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ১০ মাসের কারাদণ্ড ও দুই হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। পরবর্তীতে সকাল সাড়ে ৯ টার দিকে অভিযান চালান দর্শনা হল্ট চাঁদপুরে। এ সময় একই এলাকার জাহেদা বেগম ওরফে ছোটকে দুইশ গ্রাম গাঁজাসহ নিজ বাড়ি থেকে আটক করা হয়। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৭ মাসের কারাদণ্ড ও দুই হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত তিনজনকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More