চুয়াডাঙ্গায় ধর্ষণ মামলায় অভিযুক্ত হাফিজুল জেলহাজতে

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গার সুজায়েতপুরে স্বামী বাজারে থাকার সুযোগে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত হাফিজুলকে জেলহাজতে পাঠানো হয়েছে। গতকাল মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করলে বিচারক জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এদিকে, ধর্ষণের শিকার গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এছাড়া ওই গৃহবধূর ১২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে। গত রোববার রাতে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় তার স্বামী বাদউ হয়ে পরদিন সোমবার সন্ধ্যায় অভিযুক্ত হাফিজুলের বিরুদ্ধে দর্শনা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর সোমবার রাত ৯টার দিকে হাফিজুল ইসলামকে আটক করে পুলিশ। অভিযুক্ত ধর্ষক হাফিজুল ইসলাম চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন গড়াইটুপি ইউনিয়নের সুজায়েতপুর গ্রামের জামাত ম-লের ছেলে।
গৃহবধূর স্বামী বলেন, আমি রোববার রাত ৮টায় স্থানীয় বাজারে ছিলাম। আমার স্ত্রী ও আমার ছোট দুই সন্তান বাসায় ছিলো। আমি বাসায় না থাকার সুযোগ নিয়ে ঘরে ঢোকে লম্পট হাফিজুল ইসলাম (৩২) আমার স্ত্রীকে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় সোমবার সন্ধ্যায় দর্শনা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করি।
গতকাল মঙ্গলবার দুপুরের দিকে ধর্ষণের শিকার গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। সেই সাথে নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশ্লিষ্ট ধারায় জবানবন্দি দিয়েছেন তিনি।
এ ব্যাপারে দর্শনা থানার ওসি মাহব্বুর রহমান কাজল জানান, মামলা দায়ের হলে ধর্ষক হাফিজুল ইসলামকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই গৃহবধূকে ১২২ ধারায় জবানবন্দি রেকর্ডপূর্বক ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More