চুয়াডাঙ্গায় নিখোঁজের পরদিন ঝোপে মিললো বাবুর্চির লাশ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় নিখোজের একদিন পর রহমান হোসেন রমা (৭৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার দুপুরে শহরের ২নং ওয়ার্ডের বনানীপাড়ার বেনাগাড়ির মাঠ থেকে মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। বৃদ্ধ রহমান হোসেন রমা চুয়াডাঙ্গা পৌর এলাকার বনানীপাড়ার মৃত মেগবার আলীর ছেলে। তিনি পেশায় বাবুর্চি ছিলেন।

পরিবারের সদস্যরা জানায়, গত শনিবার সকালে ব্যক্তিগত কাজে বাড়ি থেকে বের হন রহমান হোসেন রমা। দুপুরে বাড়ি ফিরে না এলে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পায়নি। পরদিন রোববার সকালে পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। দুপুরে বাড়ির পাশে বেনাগাড়ির মাঠে বৃদ্ধের লাশ পড়ে থাকতে দেখে পরিবার ও পুলিশকে খবর দেয় স্থানীয়রা। তারা আরও বলেন, মরদেহের নাভীর চারপাশে পোড়ার ক্ষত চিহ্ন ছিলো। ধারণা করা হচ্ছে এলার্জির মলম ব্যবহারের জন্য ক্ষতচিহ্ন হতে পারে।

এদিকে গতকাল রোববার বিকেলে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করে পুলিশ। পরে বনানীপাড়ার বাড়িতে নেয়া হলে নেমে আসে শোকের ছায়া।

চুয়াডাঙ্গা সদর ফাঁড়ি পুলিশের পরিদর্শক তারপ বিশ্বাস বলেন, নিখোজের একদিন পর বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। এলার্জির মলম ব্যবহারের ফলে পেট ঝলছে গেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে জানা যাবে এটা হত্যা নাকি আত্মহত্যা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More