চুয়াডাঙ্গায় মৃত্যুশূন্য দিনে শনাক্ত ১৭ : সুস্থ ৬৮ জন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় গত ২৪ ঘণ্টায় সদর হাসপাতালের করোনা ইউনিটে কোনো রোগীর মৃত্যু হয়নি বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। এ পর্যন্ত করোনায় মারা গেছেন ২০৮ জন। এর মধ্যে জেলায় ১৮৮ জন এবং জেলার বাইরে ২০ জন মারা গেছেন। এদিন নতুন করে ১৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে এবং সুস্থ হয়েছেন ৬৮ জন।
চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ শনিবার নতুন ৬৪ জনের নমুনা সংগ্রহ করেছে। এ নিয়ে জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা দাঁড়িয়েছে ২৬ হাজার ৫২২ জন। এ দিন ৯৪ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। এ নিয়ে মোট ২৭ হাজার ১০২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। এ সময় ১৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৭৫৩ জনে। এ সময় সুস্থ হয়েছেন ৬৮ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হলেন ৬ হাজার ২৫৩ জন।
বর্তমানে সক্রিয় রোগীর মধ্যে হাসপাতালে রয়েছেন ২১ জন আর বাড়িতে রয়েছেন ২৭১ জন। নতুন যে ১৭ জন শনাক্ত হয়েছেন তার মধ্যে সদর উপজেলার ১১ জন, আলমডাঙ্গার ৫ জন এবং জীবননগরে ১ জন রয়েছেন।
চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বলেন, শনিবার করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে কারোর মৃত্যু হয়নি। এদিন নতুন করে ১৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে এবং সুস্থ হয়েছেন ৬৮ জন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More