চুয়াডাঙ্গা ওজোপাডিকোর প্রধান গেট থেকে মাদক সেবনকারীদের উচ্ছেদে মানববন্ধন \ ২৪ ঘণ্টার আল্টিমেটাম

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা ওজোপাডকোর প্রধান গেট থেকে মাদক সেবনকারীদের উচ্ছেদে মানববন্ধন করেছে সচেতন এলাকাবাসী। এ মানববন্ধন ও আল্টিমেটামের সাথে একাত্মতা প্রকাশ করেছেন ওজোপাডিকো চুয়াডাঙ্গার নির্বাহী প্রোকৌশলী ময়নুদ্দিন। মানববন্ধনের আহŸায়ক অ্যাড. মুনিবর রহমান পলাশ বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে চুয়াডাঙ্গা ওজোপাডিকোর প্রধান গেট সংলগ্ন এলাকা ও সদর ফাঁড়ি সংলগ্ন এলাকা থেকে মাদকের ব্যবসা ও মাদক সেবন বন্ধ করতে হবে। তা না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। মানববন্ধনে বক্তারা আরো বলেন, এ দুটি জনবসতি এলাকা ও ব্যবসায়ীক এলাকা থেকে মাদক ব্যবসা ও মাদক সেবনকারীদের আড্ডা বন্ধ না হলে ভবিষ্যৎ প্রজন্ম মাদকাসক্ত হয়ে পড়বে। বাড়বে সামাজিক অবক্ষয়।

মানববন্ধনে উপস্থিত হয়ে আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করেন ওজোপাডিকো চুয়াডাঙ্গার নির্বাহী প্রোকৌশলী ময়নুদ্দিন, সাব অ্যাসিসটেন্ট ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান, রুহুল আমিনসহ অফিসের কর্মাকর্তা-কর্মচারীগণ। মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন আ.লীগ নেতা আইনুল হক পচা, বিল্লাল হোসেন, বাস্তুহারা লীগ নেতা মুন্না, শ্রমিক নেতা রকিব, রাজীব, বিপুল, টাপু, যুব সমাজের পক্ষে হিমেল, নাহিদ, শিপলব, রোকন, রাশিদুল, মীর সাদিক প্রমুখ। আল্টিমেটাম শেষে মানববন্ধনে উপস্থিত জনগণ ও এলাকার সাধারণ মানুষের নিকট থেকে গণস্বাক্ষর নেয়া হয়। সাধারণ জনগণ বলেন, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার ও মানবিক পুলিশ সুপার জাহিদুল ইসলাম যদি একটু সহযোগিতা করেন তাহলে এ এলাকা মাদকমুক্ত করা সম্ভব। এ ব্যাপারে কয়েকদিনের মধ্যে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্বারকলিপি পেশ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More