চুয়াডাঙ্গা ও দামুড়হুদায় মাদকদ্রব্যসহ আটক ৩ জনকে ভ্রাম্যমাণ আদাণলতে জেল জারিমানা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পৃথক তিনটি অভিযান চালিয়ে মাদকসহ আটকের পর তিনজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সদর উপজেলা ও দামুড়হুদা উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তিনজনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২৮০ গ্রাম গাঁজা ও ৮০ লিটার তাড়ি। ভ্রাম্যমাণ আদালত তাদেরকে ভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন। দ-প্রাপ্ত তিনজন হলেন চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া চকপাড়ার মৃত খেদের আলীর ছেলে আশান শেখ (৫০), দীননাথপুর দক্ষিণপাড়ার মৃত হাসেন আলীর ছেলে আইয়ুব আলী (৪৯) ও দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের চিলেপাড়ার মৃত আলী কদরের ছেলে মহি উদ্দিন (৫৭)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল ৮টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া গ্রামে অভিযান চালান। এসময় চকপাড়ার আশান শেখকে আড়াইশ’ গ্রাম গাঁজাসহ নিজ বাড়ি থেকে আটক করা হয়। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৯ মাসের কারাদ- ও ৫শ’ টাকা অর্থদণ্ডাদেশ প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। দুপুর ১২টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌসের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল অভিযান চালান দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামে। এসময় ৩০ গ্রাম গাঁজাসহ চিলেপাড়ার মহি উদ্দিনকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৫ মাসের কারাদণ্ড ও ৫শ’ টাকা অর্থদণ্ডাদেশ প্রদান করেন বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস। বিকেল ৫টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট আমজাদ হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল সদর উপজেলার দীননাথপুর নুড়িতলার মাঠে অভিযান চালান। এসময় দীননাথপুর দক্ষিণপাড়ার আইয়ুব আলীকে আটক করে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৮০ লিটার তাড়ি। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদ- প্রদান করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত তিনজনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More