চুয়াডাঙ্গা ও যশোরের দুজন গাঁজাপাচারকারী র‌্যাব’র হাতে আটক  

 

স্টাফ রিপোর্টার: পৃথক দু স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে দুজন মাদককারবারী আটক করেছে র‌্যাব। আটককৃতদের নিকট থেকে উদ্ধার করা হয়েছে প্রায় দুকেজি গাঁজা, মোবাইলফোন ও সিমকার্ড। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে চুয়াডাঙ্গা জেলা সদরের জাফরপুরে ও ঝিনাইদহ কোটচাঁদপুরের পাশপাতিলা বাজারে বুধবার দিনগত মধ্যরাতে অভিযান চালিয়ে এদেরকে গাঁজাসহ আটক করা হয়।

র‌্যাবসূত্রে জানা গেছে, সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামাল উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার এএসপি এইচ.এম. শফিকুর রহমান এর নেতৃত্বে  চুয়াডাঙ্গা জাফরপুর বাজারস্থ জনৈক মিন্টু কনফেকশনারী দোকানের সামনে অভিযান পরিচালনা করে। এ সময় ব্যবসায়ী রাজু আহম্মেদ (৩২) এককেজি গাঁজাসহ ধরাপড়ে। সে হানুরবাড়াদি গ্রামের আব্দুল আজিজের ছেলে। তার নিকট থেকে এক কেজি গাঁজাসহ ০১টি মোবাইল ও ০২টি সীম কার্ড উদ্ধার করা হয়। পরবর্তিতেমামলাসহ সদর থানায় হস্তান্তর করা হয়েছে। অপরদিকে বুধবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে একই অভিযানিকদল ঝিনাইদহের কোটচাঁদপুর পাশপাতিলা কড়াইতলা বাজারে অভিযান পরিচালনা করে। ৮শ ৪০ গ্রাম গাঁজাসহ যশোর চৌগাছা উপজেলার ইলিশমারী স্কুলপাড়ার শাকিল হোসেনকে আটক করা হয়। তার নিকট থেকে গাঁজাছাড়াও ১টি মোবাইলফোন, দুটি সিমকার্ড উদ্ধার করা হয়। শাকিল হোসেন ইলিশমারী স্কুলপাড়ার আসাদুল ইসলামের ছেলে। মামলাসহ তাকে কোটচাঁদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More