চুয়াডাঙ্গা পৌর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান বুলবুলের আকস্মিক ইন্তেকাল : আজ দাফন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বুলবুল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। গতকাল বুধবার বিকেলে নেতাকর্মীদের নিয়ে মিছিল করে দলীয় কার্যালয়ে পৌঁছুনোর কিছুক্ষণ পরই হৃদরোগে আক্রান্ত হন তিনি। তাকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসক ডা. তারানা তাকে মৃত বলে ঘোষণা করেন।
আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় হাসপাতাল সড়কের রিজিয়া খাতুন প্রভাতী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। দ্বিতীয় নামাজে জানাজা হবে নিজ গ্রাম চুয়াডাঙ্গা জেলা সদরের বলদিয়া স্কুলমাঠে। এরপরই পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হবে। নামাজে জানাজা ও দাফন কাজে শরিক হওয়ার জন্য সকলকে অনুরোধ করা হয়েছে। চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপিসহ অনেকেই শোক জানিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। মোস্তাফিজুর রহমান বুলবুলের মৃত্যুকালে বয়স হয়েছিলো ৫১ বছর। স্ত্রী মনজিলা রহমান, ছেলে রুদ্র, মেয়ে কথাসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন।
মোস্তাফিজুর রহমান বুলবুল চুয়াডাঙ্গা জেলা সদরের বলদিয়া গ্রামের মৃত মহিউদ্দীন বিশ্বাসের ছেলে। চুয়াডাঙ্গা জেলা শহরের হাসপাতাল সড়ক সংলগ্ন কলেজপাড়ার বাসিন্দা ছিলেন। পৌর আওয়ামী লীগের ৯নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক পদে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন। গতকাল বুধবার বিকেলে তিনি রেল সড়কের একটি কার্যালয় থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে মিছিল করতে করতে মোস্তাফিজুর রহমান বুলবুল পৌরসভা মোড়স্থ দলীয় কার্যালয়ে পৌঁছুনোর পর হৃদরোগে আক্রান্ত হন। তাকে হাসপাতালে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। মোস্তাফিজুর রহমান বুলবুলের আকস্মিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে। বুলবুলের মৃতদেহ শেষবারের মতো দেখার জন্য অনেকেই ছুটে যান তার হাসপাতাল সড়কস্থ বাড়িতে। প্রাপ্ত তথ্যমতে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান, পৌর আওয়ামী লীগ সভাপতি জহুরুল ইসলাম জোয়ার্দ্দার, জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক, জেলা যুবদলের সাবেক আহবায়ক আরেফিন আলম রঞ্জু প্রমুখ।
মোস্তাফিজুর রহমান বুলবুলের মৃত্যুতে তার বন্ধুমহলেও নেমে এসেছে শোকের ছায়া। চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক সরদার আল আমিন এক শোক বার্তায় বলেছেন, বুলবুল ছিলো আমাদের খুব কাছের বন্ধু। তার মৃত্যুতে আমরা শোকাহত। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। চুয়াডাঙ্গা জেলা জেএসডির সভাপতি কেন্দ্রীয় নেতা তৌহিদ হোসেনও শোক প্রকাশ করেছেন। বুলবুল ছিলেন তৌহিদ হোসেনর নিকটাত্মীয়।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More