চুয়াডাঙ্গা পৌর পানি সরবরাহ লাইন পরিষ্কার করা হচ্ছে আজ : ব্লিচিং যুক্ত পানি ব্যবহার না করার অনুরোধ

স্টাফ রিপোর্টার: বহুদিন পর চুয়াডাঙ্গা পৌরসভা পানি সরবরাহ পাইপ পরিষ্কারের বিশেষ উদ্যোগ নিয়েছে। আজ সকাল ১০টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত ব্লিচিং পাউডার দিয়ে পরিষ্কার করা হবে। ফলে ওই সময় পৌর পানি সরবরাহ লাইনের পানি ব্যবহার কারা উচিত হবে না। এ কারণে আজ সোমবার সকালে পাওয়া পানি সংরক্ষণ করে সারাদিনের পানির চাহিদা পূরণ করাই হবে বুদ্ধিমানের কাজ।
জানা গেছে, চুয়াডাঙ্গা পৌরসভা নিরাপদ পানীয় পানি সরবরাহের লক্ষে পানি শোধনাগার স্থাপন করেছে। এ শোধনাগারের পানি গ্রাহকদের মাঝে পৃথক পাইপ দিয়ে নয়, যে পাইপ দিয়ে পানি সরবরাহ করা ওই পাইপ দিয়েই নির্দিষ্ট সময়ে সরবরাহ করা হবে। তারই পূর্ব প্রস্তুতির অংশ হিসেবে পানি সরবরাহের পুরাতন পাইপ ব্লিচিং পাউডার দিয়ে পরিষ্কার করার উদ্যোগ নেয়া হয়েছে। পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু গতকাল রোববার বিষয়টি যেমন জেলা উন্নয়ন সমন্বয় কমিটির বৈঠকে উপস্থাপন করেন, তেমনই তিনি পত্রপত্রিকায় বিজ্ঞপ্তি দিয়েও সকলকে সোমবার সকাল ১০টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত পানি ব্যবহার না করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। বলেছেন, সকালে পরিষ্কার পানিই সরবরাহ করা হবে। প্রয়োজনে দিনের পানি সকালেই পানি ধরে রাখতে হবে। ব্লিচিং যুক্ত পানি দিয়ে গোসলও করা ঠিক নয়। আশা করা যায়, বিকেলে যে পানি সরবরাহ করা হবে তা ব্যবহার উপযোগী হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More