চুয়াডাঙ্গা প্রেসক্লাব প্রতিষ্ঠার ৫৫ বছর আজ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা প্রেসক্লাব প্রতিষ্ঠার ৫৫ বছর আজ। ১৯৬৬ খ্রীস্টাব্দের আজকের দিনে চুয়াডাঙ্গা প্রেসক্লাব গঠন করা হয়। সাংবাদিকদের প্রাণের প্রতিষ্ঠান চুয়াডাঙ্গা প্রেসক্লাবের ৫৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী কর্মসূচি হাতে নেয়া হয়েছে। বর্তমান কার্যকরী কমিটি ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে সকলকে শুভেচ্ছা জানিয়েছে।
গতরাত থেকে চুয়াডাঙ্গা প্রেসক্লাব আলোকশয্যা করা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৯টায় প্রেসক্লাব সদস্যরা ক্লাবে প্রাঙ্গাণে সরব উপস্থিত হয়ে মাতিয়ে তুলবেন। বাজবে বাদ্যযন্ত্র। বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে অনুষ্ঠিত হবে দ্বি-বার্ষিক সাধারণ সভা। সভা শেষে পৃথক মতবিনিময়ে মিলিত হবেন আলমডাঙ্গা, দামুড়হুদা ও জীবননগর এবং দর্শনা প্রেসক্লাবের সভাপতি সাধারণ সম্পাদক। সন্ধ্যা ৬টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হবে। চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার ও পুলিশ সুপার জাহিদুল ইসলাম সপত্মিক উপস্থিত থেকে ক্লাব প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটবেন। উপস্থিত থাকবেন ক্লাবের সকল সদস্য সস্ত্রীক। কেক কাটার পর মনজ্ঞসাঙ্গীতানুষ্ঠান। রাতের আপ্যায়নের মধ্য দিয়ে এবারের উৎসবের সমাপনী টানা হবে।
চুয়াডাঙ্গা প্রেসক্লাবের প্রতিষ্ঠাবাষির্কী ও সাধারণ সভায় সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য ক্লাব সভাপতি সাধারণ সম্পাদকসহ কার্যকরি কমিটি অনুরোধ জানিয়েছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More