চুয়াডাঙ্গা বারের সাবেক সহ-সভাপতি অ্যাড. মুন্সী আব্দুর রশীদ ইন্তেকাল করেছেন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি অ্যাড. মুন্সী মো. আব্দুর রশীদ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে………রাজেউন)। গতকাল শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে জীবননগর টিএন্ডটিপাড়ায় নিজ বাড়িতে দীর্ঘদিন যাবত অসুস্থ থাকার পর তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৭ বছর। তার মৃত্যুতে জেলা আইনজীবী সমিতির নেতৃবৃৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৩ মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য ও সাবেক সহ-সভাপতি মুন্সী মো. আব্দুর রশীদ ১৯৮৮ সালের ৮ এপ্রিল চুয়াডাঙ্গা বারে যোগদান করেন। তিনি একজন অত্যন্ত মিষ্টভাষী ও সদালপী মানুষ ছিলেন।
চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক অ্যাড. তালিম হোসেন সিনিয়র সদস্য মুন্সী আব্দুর রশীদের মৃত্যুতে মরহুমের পরিবারে সমবেদনা ও গভীর শোক প্রকাশ করেছেন। জেলা আইনজীবী সমিতি একজন মেধাবী আইনজীবীকে হারালেন। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন। এছাড়াও চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সেলিম উদ্দিন খান বারের সিনিয়র সদস্য মুন্সী আব্দুর রশীদের মৃত্যুতে পরিবারের প্রতি সমবেদনা ও গভীর শোক প্রকাশ করেছেন।
জীবননগর ব্যুরো জানিয়েছে, আজ বেলা ১১টায় জীবননগর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে তাকে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে। বিশিষ্ট এ সাংবাদিকদের মৃত্যুতে বিশিষ্ট ব্যক্তিবর্গসহ সাংবাদিক নেতৃবৃন্দ গভীর শোকপ্রকাশ করেছেন। জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামের মৃত মুন্সী আব্দুল বারীর ছেলে অ্যাডভোকেট মুন্সী আব্দুর রশীদ। তিনি চুয়াডাঙ্গা আদালতে আইন পেশার পাশাপাশি দীর্ঘদিন যাবৎ দৈনিক সংগ্রামের জীবননগর প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি জীবননগর প্রেসক্লাবের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন। মুন্সী আব্দুর রশিদ দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, তিন মেয়ে ও অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বর্ষীয়ান এ সাংবাদিকের মৃত্যুতে জীবননগর উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, পৌর মেয়র রফিকুল ইসলাম, জীবননগর প্রেসক্লাবের সাংবাদিকদের পক্ষ হতে সভাপতি এম আর বাবু ও সম্পাদক কাজি সামসুর রহমান চঞ্চল গভীর শোকপ্রকাশ করেছেন। নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশসহ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More