চুয়াডাঙ্গা বারের সিনিয়র সদস্য অ্যাড. জোয়াদ আলী আর নেই

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য অ্যাড. জোয়াদ আলী বার্ধক্যজনিত কারণে গতকাল শনিবার দুপুর সোয়া ২টার দিকে নিজবাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৬ বছর।
এদিকে গতকাল শনিবার শহরের রেল স্টেশন সংলগ্ন জান্নাতুল মাওলা কবরস্থান জামে মসজিদে বাদ এশা নামাজে জানাজা শেষে জান্নাতুল কবরস্থানে দাফনকাজ সম্পন্ন হয়েছে। তার জানাজায় আইনজীবী, আত্মীয়স্বজন ও বিভিন্ন স্তরের মানুষ উপস্থিত ছিলেন।
চুয়াডাঙ্গা শহরের মুক্তিপাড়ার বাসিন্দা জোয়াদ আলী মৃত্যুকালে স্ত্রী, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবত অসুস্থ ছিলেন। অ্যাড. জোয়াদ আলী ১৯৪৬ সালের ২ জানুয়ারি ভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলার কৃঞ্চনগর থানার বাহাদুরপুর গ্রামে জন্মগ্রহন করেন। তার পিতার নাম মৃত হারেজ আলী। তিনি ১৯৫২ সালে চুয়াডাঙ্গা শহরের কালিপদ প্রাইমারি স্কুলে ১ম শ্রেণীতে ভর্তি হন। এরপর তিনি চুয়াডাঙ্গা ভি.জে স্কুল থেকে এসএসসি ও চুয়াডাঙ্গা কলেজ থেকে এইচএসসি পাস করেন। এরপর তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন এবং ১৯৭২ সালে এলএলবি পাস করেন। ১৯৭২ সালের ১৯ আগস্ট আইনজীবী হিসেবে বার কাউন্সিলের তালিকাভুক্ত হন এবং চুয়াডাঙ্গা বারে যোগদান করেন। তার মৃত্যুতে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. তালিম হোসেন গভীর শোক প্রকাশ করে বলেছেন, সিনিয়র আইনজীবী জোয়াদ আলীর মৃত্যুতে আইনজীবী সমিতি একজন দক্ষ আইনজীবীকে হারালো। তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More