চুয়াডাঙ্গা বারে নবীন আইনজীবীদের সংবর্ধনা দিয়েছে আওয়ামী আইনজীবী পরিষদ ও সমমনা আইনজীবীগণ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা বারে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সমমনা আইনজীবীগণের পক্ষ থেকে নবাগত আইনজীবীদের ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে জেলা আইনজীবী সমিতির নবনির্মিত হলরুমের তৃতীয়তলায় এ সংবর্ধনা দেয়া হয়।
বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাড. নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভা সঞ্চালনা করেন যুগ্ম-আহ্বায়ক শফিকুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাজি আকসিজুল ইসলাম রতন। সংবর্ধনা সভায় সিনিয়র আইনজীবী সাবেক সভাপতি সেলিম উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক এসএম রফিউর রহমান, মহ: শাসসুজ্জোহা ও আবুল বাশার, বেলাল হোসেন (পিপি), আশরাফুল ইসলাম (জিপি), সোহরাব হোসেন, রফিকুল আলম রান্টু, আকসিজুল ইসলাম রতন, বারের সেক্রেটারি তালিম হোসেন এবং তসলিম উদ্দিন ফিরোজ বক্তব্য রাখেন। নবীন আইনজীবীদের পক্ষ থেকে সিরাজুল ইসলাম, ইকবাল মাহমুদ, তানভির শাওন ও রাতুল হাসান বক্তব্য রাখেন।
সদ্য যোগদানকৃত নবীন আইনজীবীরা হলেন রেজাউল হক, আবু স্ইাদ বিন-এ- কাদের, আশরাফুল হক জোয়ার্দ্দার উজ্জ্বল, হাফিজুর রহমান সুজন, রাতুল হাসান, মোস্তাফিজুর রহমান মিথুন, তানভির শাওন, সেজান আহমেদ বাঁধন, মরিয়ম নেছা, রাগিব আহসান, সাইফুল ইসলাম, আশিকুর রহমান, শামীম হাসান, তুহিন আহমেদ, বেলাল হোসাইন, শামীমুর রহমান, সামিরা তাবাসুম, তামান্না শারমীন, রাজেদুল ইসলাম, সিরাজুল ইসলাম, মো. আক্তারুজ্জামান, ইকবাল মাহমুদ, মো. উবাইদুল্লাহ সিহাব, খালিদ হোসেন, রেবেকা সুলতানা, শরিফুল ইসলাম, সাকিবুর রহমান ও তাজমত আলম।
নবীন আইনজীবীদের স্বাগত জানিয়ে বক্তারা বলেন, আইনপেশার মর্যাদা অক্ষুন্ন রাখতে হবে এবং বিচারপ্রার্থী মানুষের ন্যায় বিচার প্রতিষ্ঠায় অবদান রাখতে হবে। এছাড়াও সিনিয়র আইনজীবীদের সার্বিক সহযোগিতা পাওয়া যাবে। নবীন আইনজীবীদের পেশাগত সমস্যা সমাধানে বারের সেক্রেটারি তালিম হোসেন সার্বিক সহযোগিতা করবেন এবং পাশে থাকবেন বলে সভায় জানানো হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More