চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলা নবাগত নির্বাহী অফিসার শামীম ভুঁইয়ার সাথে চুয়াডাঙ্গার সাংবাদিকদের মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় সদর উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নবাগত নির্বাহী অফিসার শামীম ভুঁইয়া। সভায় চুয়াডাঙ্গার উন্নয়নে সাংবাদিকদের চোখে কি কি অন্তরায়, সেসব বিষয় নিয়ে বিস্তারিত ও খোলামেলা আলোচনা হয়। চুয়াডাঙ্গার অন্যতম সামাজিক সমস্যা বাল্যবিয়ে ও আত্মহত্যা কমিয়ে আনার ব্যাপারে নির্বাহী অফিসার সাংবাদিকদের ভূমিকা সবার আগে বলে তাদের সার্বিক সহযোগিতারও আহবান জানান। এছাড়া বিগত নির্বাহী অফিসারদের বিভিন্ন ইনোভেশনমূলক কার্যক্রমের কথা সাংবাদিকদের মুখে শুনে নবাগত শামীম ভুইয়া বলেন, আমি এখন বর্তমানে চুয়াডাঙ্গার নাগরিক। তবে তা আজীবনের জন্য নয়। এ উপজেলায় উন্নয়ন হলে আপনারা জীবনভর তার সুফল ভোগ করবেন। আর সে উন্নয়ন আপনারা আমাকে দিয়ে করিয়ে নিবেন। আমি শুনেছি এ উপজেলায় বীর ঠিকানা, আমার গ্রাম-আমার, রঙিন স্কুল, ডিজিটাল স্কুল, শিশু-কিশোর সাঁতার প্রশিক্ষণ কেন্দ্র, আধুনিক মানের মসজিদ-আলো ঝল-মল ঈদগাঁ এরিয়াসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ হয়েছে। অগ্রজদের ধারাবাহিকতা রক্ষা করে আপনাদের সাথে নিয়ে আমিও কিছু উন্নয়নমূলক কাজ করতে চাই। যা আমাকে চুয়াডাঙ্গাবাসীর নিকট বাঁচিয়ে রাখবে। আমি পাইলট প্রকল্প হিসেবে একটি সাবলম্বী ইউনিয়ন বা ওয়ার্ড নিয়ে কাজ করতে চাই। যে এলাকার মানুষের জন্য বিদ্যুত, পানি ও জ্বালানি (গ্যাস) বাইরে থেকে কিনে নিতে হবে না। ওই ওয়ার্ড বা ইউনিয়নেই এগুলো প্রসেজিং করে উৎপাদন করার ব্যবস্থা করা হবে। এটি সফল হলে উপজেলার বৃহৎ এলাকা নিয়ে কার্যক্রম পরিচালনা করা হবে।
মতবিনিময়সভায় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন, সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, যুগ্ম-সাধারণ সম্পাদক ইসলাম রকিব, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, সাবেক সভাপতি অ্যাড. রফিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক শাহ-আলম সনি, দৈনিক আকাশ খবরের সম্পাদক জান্নাতুল আওলীয়া নিশি, পশ্চিমাঞ্চলের নির্বাহী সম্পাদক রুবায়েত বিন আজাদ সুস্থির, হোসাইন মালিকসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More