চুয়াডাঙ্গা-২ আসনের এমপি টগর ও দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান বাবুর করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ

দামুড়হুদা অফিস: চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলি আজগার টগর ও দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু কোভিড-১৯ এর ২য় ডোজের টিকা গ্রহণ করেছেন। গতকাল শনিবার বেলা ১১টার দিকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আবু হেনা মোহাম্মদ জামাল শুভ’র তত্ত্বাবধানে এমপি টগর ও উপজেলা চেয়ারম্যান বাবু কোভিড-১৯ এর ২য় ডোজের টিকা গ্রহণ করেন।
জানা গেছে, দেশব্যাপী কোভিড-১৯ এর চলমান ২য় ডোজের টিকার কার্যক্রমের উদ্বোধন করা হয় গত বৃহস্পতিবার। চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলি আজগার টগর ও দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু এ কার্যক্রমের ২য় ডোজের টিকা গ্রহণ করেছেন। ২য় ডোজের টিকা গ্রহণের আগে তিনি দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা. আবু হেনা মোহাম্মদ জামাল শুভ’র কাছে ঢাকায় অবস্থানকালে কোভিড-১৯ এ আক্রান্ত দামুড়হুদার দেউলী গ্রামের নাসির উদ্দীনের (এনটিভিতে কর্মরত) সার্বিক খোঁজখবর নেন। নাসির উদ্দীন ঢাকাস্থ নিজ বাসায় অসুস্থ হন। সেখানে বিভিন্ন হাসপাতালে ঘুরে ঘুরে বেড না পাওয়ায় পরিবারের লোকজন ডা. শুভর পরামর্শ মতে তাকে দ্রুত ঢাকা থেকে অ্যাম্বুলেন্স যোগে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। তখন তার অবস্থা ছিলো সংকটাপন্ন। দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তার সার্বিক তত্ত্বাবধানে জরুরি চিকিৎসা সেবা দেয়া শুরু হয়। বর্তমানে নাসির উদ্দীন অনেকটা সুস্থ হয়ে উঠেছেন। বিষয়টি চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্যকে বলছিলেন দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আবু হেনা মোহাম্মদ জামাল শুভ। এসময় এমপি হাজি আলি আজগার টগর ডা. শুভকে ভূয়সী প্রশংসা করেন। এবং তিনি কোভিড-১৯ এ আক্রান্ত কোনো রোগী হাসপাতালে ভর্তি হলে তাকেও এ ধরনের চিকিৎসা সেবা দেয়ার পরামর্শ দেন। এছাড়াও তিনি দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়মিত সিজারিয়ান অপারেশনের জন্য সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন। এবং করোনা সংক্রামণ রোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ফারহানা ওয়াহিদ, মেডিকেল অফিসার অমিত কুমার বিশ্বাস, দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল খালেক। উল্লেখ্য, গত ৮ এপ্রিল কোভিড-১৯এর ২য় ডোজের টিকা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এ পর্যন্ত চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আবু হেনা মোহাম্মদ জামাল শুভ’র তত্ত্বাবধানে উপজেলার ১৭৮জন কোভিড-১৯এর ২য় ডোজের টিকা গ্রহণ করেছেন। এদিকে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি দৈনিক মাথাভাঙ্গার সম্পাদক ও প্রকাশক সরদার আল আমিন এবং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজিব হাসান কচিও করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More