ছিনতাই নাকি পূর্বশত্রুতা! চুয়াডাঙ্গায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম, ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটিতে আব্দুস সালাম (৫০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে দূর্বত্তরা। গতকাল শনিবার রাত সাড়ে ১০ টার দিকে হাজরাহাটি পটলার মোড়ে এঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। এটি ছিনতাই নাকি পূর্বশত্রুতার বিরোধ, তা নিয়ে এলাকায় ধুম্রজাল সৃষ্টি হয়েছে। তবে পুলিশ বলছে পূর্বশত্রুতার জেরে এঘটনা ঘটতে পারে। ঘটনাস্থল থেকে কালো টেপ মড়ানো ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ। আহত আব্দুস সালাম হাজরাহাটি গ্রামের কাহারপাড়ার মৃত. আনোয়ার মুন্সির ছেলে।
আহত আব্দুস সালাম বলেন, গতকাল শনিবার দিনগত রাতে আমি ব্যবসায়ীক কাজ শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলাম। হাজরাহাটির পটলার মোড়ে পৌছালে দুইটি মোটরসাইকেলে অজ্ঞাত তিনজন আমাকে গতিরোধ করে। পরে আমার সাথে প্রায় বিশ মিনিট ধস্তাধস্তির পর আমাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে তারা। এসময় আমার কাছে নগত প্রায় ১২-১৪ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিল। তারা টাকা নিতে না পারলেও আমার মোবাইল ফোনটি নিয়ে পালিয়ে যায়। পরে আমি আহত অবস্থায় মোটরসাইকেল নিয়ে এলাকার এক পশু চিকিৎসকের কাছে যায়। পরে তিনি স্থানীয়দের সহযোগীতায় আমাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেই। তিনি আরও বলেন, আমি কাউকে চিনতে পারিনি। কি কারণে এঘটনা ঘটে আমি কিছুই জানিনা। আমার সাথে কারোর কোন শত্রুতাও নাই। এদিকে স্থানীয়রা বলেন, আব্দুস সালামের মশার কয়েল ও করিম বিড়ির ডিলার শিফট আছে। প্রতিদিনের ন্যায় মার্কেটে টাকা আদায় করে রাতে বাড়ি ফেরেন। গতকাল বাড়ি ফেরার সময় তিনি ছিনতাইকারীর কবলে পড়েন। টাকা নিতে না পারলেও তার মোবাইল ফোনটি নিয়ে যায় তারা। তবে এ ঘটনায় কোন স্পষ্ট তথ্য পাওয়া যায়নি।
খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় সেখান থেকে কালো টেপ মড়ানো ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করে পুলিশ। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাজিদ হাসান বলেন, আব্দুস সালামের অবস্থা শঙ্কামুক্ত। তার শরীরের বিভিন্নস্থানে কোপের জখম রয়েছে। তার শরীরের অসংখ্য সেলাই প্রদান করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ খান বলেন, গতকাল রাতে হাজরাহাটি এলাকায় মাঠের মধ্যে আব্দুস সালাম নামে এক ব্যবসায়ীকে কুপিয়েছে দূর্বত্তরা। এটা ছিনতাইয়ের কোন ঘটনা না। পূর্বশত্রুতার জেরে এ হামলা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। সেখান থেকে কালো টেপ মড়ানো ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, আমাদের নিকট ইতোমধ্যে বেশ কিছু তথ্য হাতে এসেছে। বিষয়টি খুব শিঘ্রই উদঘাটন করা হবে বলে জানান তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More