জাতীয় শোক দিবসসহ সকল অনুষ্ঠান যথাযোগ্য মর্যাদায় পালনের সিদ্ধান্ত

শোকের মাস আগস্ট উপলক্ষে চুয়াডাঙ্গা আওয়ামী লীগের মাসব্যাপী কর্মসূচি

স্টাফ রিপোর্টার: জাতীয় শোক দিবস উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ মাসব্যাপী কর্মসূচির হাতে নিয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসির উদ্দিন আহমেদ। জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনের পরিচালনায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি খুস্তার জামিল, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, দপ্তর সম্পাদক অ্যাড. আবু তালেব বিশ্বাস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. তালিম হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মালিক, উপ-প্রচার সম্পাদক শওকত আলী বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য অ্যাড. বেলাল হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন হেলা ও পৌর সকল ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, জেলা শ্রমিক লীগ সভাপতি মো. আফজালুল হক ও সাধারণ সম্পাদক রিপন ম-ল, জেলা কৃষক লীগ প্রচার সম্পাদক মহসিন রেজা, আলমডাঙ্গা উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুম, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা নুরুন্নাহার কাকলী, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহাজাদী মিলি, জাতীয় মহিলা সংস্থা চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি নাবিলা রুকসানা ছন্দা, মহিলা নেত্রী সাথী ও দিলরুবা খুকু, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা গিণি ইসলাম, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু, যুবলীগ নেতা আব্দুল কাদের, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহাবুল হোসেন, চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানিম হাসান তারেক, সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ জোয়ার্দ্দার, বাপ্পী আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে আগামীকাল ৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  জ্যেষ্ঠপুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের জন্মদিন উপলক্ষে দোয়া ও বিশেষ প্রার্থনা এবং স্থানীয় শহীদ দিবস উপলক্ষে দামুড়হুদার নাটুদহের আটকবর স্মৃতি কমপ্লেক্সে সকাল সাড়ে ৮টায় জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন, দলীয় পতাকা অর্ধনমিতকরণ, শহীদ বেদীতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা ও দোয়া অনুষ্ঠান। ৮ আগস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মদিন উপলক্ষে দলীয় কার্যালয়ে বাদ আছর আলোচনা ও দোয়া। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দলীয় কার্যালয়ে সকাল সাড়ে ৬টায় জাতীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন, পৌনে ৭টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বাদ জোহর পৌর এলাকার সকল মসজিদে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামানায় বিশেষ মোনাজাত ও প্রর্থনা এবং বাদ আছর দলীয় কার্যালয়ে আলোচনা ও দোয়া। ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলা দিবসে প্রতিবাদসভা। ২১ আগস্ট-গ্রেনেড হামলা দিবস উপলক্ষে বাদ আছর প্রতিবাদসভা ও দোয়া। সকল কর্মসূচি নির্ধারিত সময়ে যথাযোগ্য মর্যাদার সাথে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে পালন করার সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More