জীবননগরের ধান্যখোলা গ্রাম ভ্যান চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

জীবননগর ব্যুরো: জীবননগর ঊপজেলার সীমান্ত ইউনিয়েনের ধান্যখোলা গ্রাম থেকে সমাসের আলী (৪৫) নামের এক ভ্যান চালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে জীবননগর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহত ভ্যান চালকের অর্ধগলিত মরদেহ তার বসত ঘরে বৈদ্যুতিক তারের সাথে পেঁচানো অবস্থায় উদ্ধার করে। নিহত ভ্যান চালক সমসের আলী (৪৫) জীবননগর সীমান্ত ইউনিয়নের ধান্যখোলা স্কুলপাড়ার মল্লিক ম-লের ছেলে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ভ্যানচালক সমসের আলী পরিবার পরিজনদের থেকে আলাদা হয়ে বাড়ি থেকে একটু দূরে একটি ঘর তৈরি করে একা একা থাকতেন। তিনি সেখানে অনেকটা অরক্ষিতভাবে হাই ভোল্টেজ বিদ্যুতে রান্না-বান্নাসহ তার পাখিভ্যানটি চার্জ দিতো। ধারণা করা যাচ্ছে তখনই অসাবধানতাবশত বিদ্যুতের তারে পেঁচিয়ে তার মৃত্যু হয়। পরিবার পরিজনদের থেকে একা থাকার কারনেই কখন যে তার মৃত্যু হয়েছে তা কেউ সঠিক বলতে পারছেন না। পরিবারের লোকজনের কোনো আপত্তি না থাকায় লাশ বিনা ময়না তদন্তে পরিবারের লোকজনের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More