জীবননগরের হালিম ডিএসবি’র ইন্তেকাল : আজ দাফন

জীবননগর ব্যুরো: সরকারি চাকরি করতে এসে জীবননগরবাসীর নিকট প্রিয় মুখ হয়ে ওঠা পুলিশের অবসরপ্রাপ্ত ডিএসবি ওয়াচার আব্দুল হালিম (৭২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজেউন)। গতকাল রোববার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে তিনি অসুস্থতাজনিত কারনে মারা যান। আজ সোমবার বেলা ১১টায় নারায়ণপুর ঈদগাহ ময়দানে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

গোপলাগঞ্জ কোটালীপাড়ার বাসিন্দা আব্দুল হালিম দীর্ঘদিন ধরে পুলিশের ডিএসবি সদস্য হিসেবে এ অঞ্চলে কর্মরত ছিলেন। অবসর পরবর্তীতে তিনি জীবননগর শহরতলীর নারায়ণপুরে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। অসুস্থতা জনিত কারণে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সন্ধ্যায় তিনি মারা যান। আজ সোমবার বেলা ১১টায় নারায়ণপুর ঈদগাহ ময়দানে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার একমাত্র ছেলে মহিবুল ইসলাম মুকুল দৈনিক সকালের সময়ের জীবননগর প্রতিনিধি ও আইকন কোচিং সেন্টারের পরিচালক পদে রয়েছেন। আব্দুল হালিম ডিএসবির মৃত্যুতে জীবননগর প্রেসক্লাবের পক্ষ হতে গভীর শোকপ্রকাশসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More