জীবননগরে ঘুমের ওষুধ খাইয়ে শালিকাকে ধর্ষণচেষ্টা : প্রতিবাদী শ্বশুরকে পিটিয়ে জখম

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার পুরাতন লক্ষ্মীপুরে জৈষ্ঠ্য শালিকাকে কৌশলে বাড়িতে ডেকে নিয়ে কোমল পানীয়ের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করে ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছে ছোট বোনাই। ঘটনার শিকার গৃহবধূর পরিবার প্রথমে ঘটনাটি গোপনে সমাধানের চেষ্টা করলেও সমাধান হয়নি। ফলে এ ঘটনার প্রতিবাদ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন বৃদ্ধ শ্বশুর। আহত শ্বশুরকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। গত বৃহস্পতিবার লক্ষ্মীপুরে এ ঘটনা ঘটে।

লিখিত অভিযোগে জানা যায়, উপজেলার সীমান্ত ইউনিয়নের গয়েশপুর গ্রামের গৃহবধূ এক সন্তানের জননী সম্প্রতি পারিবারিক ঘটনায় স্বামীর প্রতি অভিমান করে পিতার বাড়ি পুরাতন লক্ষ্মীপুরে চলে যান। তিনি সেখানে অবস্থান করাকালে গৃহবধূর ছোট বোনের স্বামী পার্শ্ববর্তী দৌলৎগঞ্জপাড়ার যুবককে মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে নিজের বাড়িতে নিয়ে আসেন। সে বিয়ে করে শ্বশুরের গ্রাম পুরাতন লক্ষ্মীপুরে ভাড়া বাড়িতে বসবাস করেন। তার ভাড়া বাড়ীতে জুঁসের বোতলে ঘুমের ট্যাবলেট গুলিয়ে গৃহবধূকে খেতে দেন।

গৃহবধু জানান, আমাকে জুঁসের মধ্যে ঘুমের ট্যাবলেট মিশিয়ে খাওয়ার কিছুক্ষণ পর আমার ঘুমের ভাব আসে এবং পেটে অস্বাভাবিক অনুভব করতে থাকি। তখন সে আমাকে বলে গ্যাস বেড়েছে বলে একটি বড়ি খেতে দেয়। পরে আমার জ্ঞান থাকা অবস্থায় সে আমাকে জাপটে ধরে আমার সাথে ধস্তাধস্তি করতে থাকে। আমার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি ঘটায় এবং শরীরের বিভিন্ন অংশে কামড়ে দেয়। ওই সময় আমার বোন অন্য ঘরে ছিলো। আমার বোন টের পেয়ে গেলে আমি রক্ষা পাই। পরে ঘটনাটি জানাজানি হলে আমার বোনকে মারপিট করে সে। এসব ঘটনায় আমি ও আমার পিতা বৃহস্পতিবার সকাল ৮ টায় প্রতিবাদ করলে সে আমার পিতার ওপর ক্ষিপ্ত হয়ে লোহার রড দিয়ে মারপিট করে রক্তাক্ত জখম করে।

জীবননগর পৌরসভার সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর জামাল হোসেন খোকন বলেন, আমি শুনেছি তাদের পারিবারিক ঘটনা নিয়ে স্ত্রীকে মারধর করেছে। সেই ঘটনায় শ্বশুর প্রতিবাদ করতে গেলে তাকেও মারপিট করে জখম করে। আমি তার শ্বশুরকে জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক সাংবাদিকদের বলেন, ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্তের জন্য একজন অফিসারকে দেয়া হয়েছে। তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More