জীবননগরে নাশকতার মামলায় বিএনপির ৭ নেতা-কর্মী গ্রেফতার

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা বিএনপির ৭ নেতা-কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। মঙ্গলবার গভীর রাতে নাশকতার অভিযোগে এদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নিকট থেকে পুলিশ এ সময় বেশ কিছু বিস্ফোরকদ্রব্য উদ্ধার করে। এদিকে এ গ্রেফতারের কারণে উপজেলা বিএনপির সর্বস্তরের নেতা-কর্মীদের মধ্যে গণগ্রেফতার আতঙ্ক বিরাজ করছে। আতঙ্কিত অনেকেই গ্রেফতার এড়াতে ইতঃমধ্যে আত্মগোপনে চলে গেছে।
থানা সূত্র জানায়, গ্রেফতারকৃত বিএনপির ৭ নেতা-কর্মী হচ্ছে উপজেলার মনোহরপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল খালেক প্রধান (৫০), ইসমাইল হোসেন (৪৫), কেডিকে ইউনিয়ন বিএনপি নেতা ছকুল হোসেন (৪৫), সীমান্ত ইউনিয়ন বিএনপি নেতা জাকির হোসেন (৪২), বাঁকা ইউনিয়ন বিএনপির নেতা মজিবর রহমান প্রধান (৫০), জীবননগর পৌর বিএনপির কর্মী আরজ আলী (৩০) ও আন্দুলবাড়িয়া ইউনিয়ন বিএনপি নেতা খন্দকার নাসির উদ্দিন (৫৬)।
জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক সাংবাদিকদের জানান, গ্রেফতারকৃতরা ছাড়াও এজাহারভুক্ত এবং অজ্ঞাত ৭০-৮০ জন দুর্বৃত্ত জীবননগর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন জনৈক সাইফুল ইসলামের নার্সারির মধ্যে এলাকার জানমাল ও সম্পদের ক্ষতিসাধন এবং নাশকতা সৃষ্টি করতে বিস্ফোরকদ্রব্যসহ অবস্থান করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়। ঘটনাস্থল থেকে বেশ কয়েকটি বিস্ফোরকদ্রব্য উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে এবং পলাতক আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযানে রয়েছে। এদিকে গতকাল বুধবার সকালে গ্রেফতারকৃতদের চুয়াডাঙ্গা সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালতের বিচারক তাদের জামিন আবেদন নামঞ্জুর করে তাদেরকে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More