জীবননগরে মোটরসাইকেল দুর্ঘটনায় চালক কিশোর ঈশা নিহত : আহত ২

জীবননগর ব্যুরো/হাসাদাহ প্রতিনিধি: জীবননগর উপজেলার মারুফদহ সড়কে পাওয়ারট্রিলার ও মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে মোটরসাইকেল চালক ঈশা (১৬) নিহত হয়েছেন। দুর্ঘনায় তার দুই বন্ধু মারাত্মকভাবে আহত হয়েছেন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার দুপুর বন্ধুদের সাথে নিয়ে ১২ টার দিকে ঘুরতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, উপজেলার রায়পুর কামারপাড়ার রিপন হোসেনের ছেলে ইশা (১৬), কটার ছেলে আলামিন (১৬) ও সাজ্জাদ আলীর ছেলে সাজু আহম্মেদ (১৬) মোটরসাইকেলযোগে মহেশপুরের উদ্দেশে রওনা হন। তারা খর্দ্দখালিশপুরের মাঝামাঝি পৌঁছুলে খালিশপুরের দিক থেকে একটি গরুর গাড়ি সামনে এসে পড়ে। এসময় চালক ঈশা মোটরসাইকেল নিয়ন্ত্রণে নেয়ার চেষ্টা করে ব্যর্থ হন। এসময় পেছন থেকে দ্রুত গতিতে আসা একটি পাওয়ার ট্রিলার ধাক্কা দিলে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক ইশা নিহত হন। দুর্ঘটনায় আহত তার অপর দুই বন্ধুকে উদ্ধার করে কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি করা হয়। জীবননগর থানা পুলিশ জানিয়েছে দুর্ঘনার খবর পেয়েছি। পিও আমাদের মধ্যে মধ্যে পড়েনি। ফলে বিস্তারিত জানা নেই।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More