জীবননগর আন্দুলবাড়িয়ায় ফেনসিডিল নিয়ে লঙ্কাকান্ড

জীবননগর ব্যুরো/আন্দুলবাড়িয়া প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়ায় এক মাদক ব্যবসায়ীর প্যাকেট থেকে ফেনসিডিল পড়ে যাওয়া দেখে ফেলার ঘটনাকে কেন্দ্র করে লঙ্কাকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও মালামাল তছরুপ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত রোববার বিকেলে আন্দুলবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে।

উপজেলার আন্দুলবাড়িয়া বাজারের দোয়েল চত্বর মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী কামাল হোসেন বলেন, আমার গ্রামের রফিকুল ইসলাম বলাইয়ের ছেলে রনি ম-ল রোববার দুপুরের দিকে আমার বাড়ি সংলগ্ন রাস্তায় অবস্থান করাকালে তার প্যাকেট থেকে ফেনসিডিলের বোতল পড়ে যায়। ঘটনাটি আমার স্ত্রী আলেয়া খাতুন প্রতিবেশীদের নিকট প্রকাশ করলে উক্ত রনি আমার স্ত্রীর ওপর ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করে এমন মারপিট করতে উদ্দ্যত হয়। এই সময় আমার ছেলে আল ইমরান ও মেহেদী হাসান প্রতিবাদ করলে রনি ও তার পিতা বলাই আমাদের বাড়িতে গিয়ে আমার স্ত্রী সন্তানদের ওপর হামলা চালায়। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই বিকেল পাঁচটার দিকে বলাই ও তার তিন ছেলে রনি, জনি, রকি, শফির ছেলে আলফাজ ও খোকনের ছেলে অনিক হাতে লাঠিসোটা নিয়ে আমার মুদি দোকান ও ছেলের ইলেকট্রনিকস দোকানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। তারা আমার দোকানের ক্যাশ ড্রয়ারে থাকা নগদ সাড়ে সাত লাখ টাকা এবং আমার ছেলে আল ইমরানের নিকট থাকা আরো ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। তারা আমার দোকানে জ¦লন্ত কাঠের আগুনসহ কাঠের খড়ি নিয়ে আমার দোকানের ভেতরে প্রবেশ করে দোকানে আগুন লাগিয়ে দেয়ার চেষ্টা করে। এ সময় আমরা দোকান আগুন থেকে রক্ষা পেতে ফায়ার সার্ভিসের আগুন নেভানো পাউডার ছিটিয়ে দিই।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক সাংবাদিকদের বলেন, ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More