জীবননগর জিহাদ মেডিকেল হলকে ১০ হাজার টাকা জরিমানা

জীবননগর ব্যুরো: মেয়াদোত্তীর্ণ ওষুধ মজুদ ও বিক্রির দায়ে জীবননগর শহরের থানা মোড়ের ওষুধ ব্যবসায়ী জিহাদ মেডিকেল হলের স্বত্ত্বাধিকারী আরব আলীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গত সোমবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করে। ফার্মেসিতে মেয়াদীত্তোর্ণ ওষুধ মজুদ ও বিক্রির প্রমাণ পেয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ইউএনও এসএম মুনিম লিংকন এ অভিযান পরিচালনা করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জীবননগর উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট এসএম মুনিম লিংকন গতকাল বিকেলে শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে থানা মোড়ের জিহাদ মেডিকেল হলে মেয়াদোত্তীর্ণ ওষুধ মজুদ ও বিক্রির প্রমাণ পান। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ইউএনও জিহাদ মেডিকেল হলের স্বত্ত্বাধিকারী আরব আলীকে ১০ হাজার টাকা জরিমানা করেন। আরব আলী তাৎক্ষণিকভাবে জরিমানার অর্থ পরিশোধ করে নিজেকে সাজা থেকে মুক্ত করেন। জীবননগর থানা পুলিশের একটি টিম এসময় ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা প্রদান করে বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More