জীবননগর হাসাদাহের রিফাতের পিকনিক করা হল না

হাসাদাহ প্রতিনিধি: জীবননগর উপজেলার হাসাদাহ গ্রামের রিফাত হোসেনের বন্ধুদের সাথে পিকনিক অনুষ্ঠানে অংশ গ্রহণের আগেই সড়ক দুর্ঘটনায় করুণ মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার রাত সাড়ে ৮টার দিকে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, জীবননগর উপজেলার হাসাদহ আখসেন্টারপাড়ার রিপন হোসেনের ছেলে রিফাত হোসেন (১৬) রোববার রাত ৮টার দিকে বন্ধুদের সাথে হাসাদাহ পনেরোসতিপাড়ায় বন্ধুদের সাথে পিকনিকের আয়োজন করে। তাদের সকলেই ২১ ফেব্রুয়ারি উপলক্ষে শহীদ বেদিতে ফুল দিয়ে পিকনিক অনুষ্ঠানে অংশগ্রহণের কথা ছিলো। পিকনিকের প্রস্তুতির মাঝে রিফাত হোসেন ও তার বন্ধু শুভ একটি মোটরসাইকেলযোগে পনেরোসতিপাড়া-শ্রীরামপুর সড়ক টোকাফ্যানা নামক স্থানে আনন্দ-উল্লাস করে বেড়াচ্ছিলো। এক পর্যায়ে রাত ৮ টার দিকে তাদের মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি নিমগাছের সাথে স্বজোরে ধাক্কা লাগে। এতে রিফাত হোসেন ও শুভ মারাত্বকভাবে আহত হয়। স্থানীয়ারা তাদেরকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের যশোর সদর হাসপাতালে রেফার করেন। চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে রিফাতকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর খবর বাড়ীতে পৌঁছুলে এলাকার লোকজন বাড়ীতে ভীড় করে। পরিবারের আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়। জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, ঘটনার ব্যাপারে জীবননগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনার ব্যাপারে নিহতের পরিবারের কোনো আপত্তি না থাকায় তাদের আবেদনের ভিত্তিতে বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা সাপেক্ষে বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি দেয়া হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More