জীবননগর হাসাপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় আলী আজগার টগর এমপি

এ অঞ্চলের অন্যতম হাসপাতাল হিসেবে জীবননগরকে গড়ে তোলা হবে

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে হাসপাতালের সম্মেলন কক্ষে এ সভা কমিটির সভাপতি চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বর্তমান সার্বিক অবস্থা তুলে ধরেন হাসপাতালের ইউএইচএফপিও ডা. সেলিমা আক্তার ও আবাসিক মেডিকেল অফিসার ডা. মোস্তাফিজুর রহমান সুজন।
সভাপতির বক্তব্য প্রদানকালে সাংসদ হাজি আলী আজগার টগর বলেন ভৌগলিক দিক দিয়ে জীবননগর হাসপাতালের গুরুত্ব রয়েছে। জীবননগর উপজেলাবাসীর পাশাপাশি এ হাসাপাতাল থেকে দর্শনা, চুয়াডাঙ্গা সদর উপজেলার দুটি ইউনিয়নের কিছু অংশসহ মহেশপুর উপজেলার বৃহৎ একটি অংশের মানুষ এ হাসপাতাল হতে চিকিৎসা সেবা গ্রহণ করে থাকে। যার কারণে জীবননগর হাসপাতালের গুরুত্ব রয়েছে। এ দিক বিবেচনা করে জীবননগর হাসপাতালের সার্বিক উন্নয়ন প্রয়োজন। এ জন্য তিনি হাসপাতালের সার্বিক কার্যক্রম আরো গতিশীলকরণসহ এ অঞ্চলের অন্যতম হাসপাতাল হিসেবে জীবননগরকে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন। তিনি হাসপাতালের তাৎক্ষণিক সমস্যা সমাধানে রোগীদের ওয়ার্ডের জন্য ১০টি সিলিং ফ্যান ও আউট সোরসিং মানি হিসেবে প্রতি মাসে ১০ হাজার টাকা করে প্রদানের কথা বলেন।
হাসপাতালের আরএমও ডা. মোস্তাফিজুর রহমান সুজনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম রাসেল, পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল, সাবেক সভাপতি গোলাম মোর্তুজা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি, থানা অফিসার সাবেক পৌর মেয়র জাহাঙ্গীর আলম, প্রেসক্লাব সভাপতি এম আর বাবু, সাধারণ সম্পাদক কাজি সামসুর রহমান চঞ্চল, সাংবাদিক সমিতির সভাপতি জিএ জাহিদুল ইসলাম বাবু, কেডিকে ইউপি চেয়ারম্যান খায়রুল বাসার শিপলু প্রমুখ। হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট ড. শ্যামল কুমার পাল, মেডিকেল অফিসার ডা. হুমায়ুন কবীর, ডা. নুসরাত জাহান, ডা. ইয়াসির আরাফাত, ডা. নুসরাত জাহান সুমী, ডা. আফরিন আক্তার হীরা, মাও. জুবায়ের আল মাহমুদ, এনজিও প্রতিনিধি আলমগীর হোসেন, ইমপ্যাক্টের মাসুদ হোসেন, এএফডাব্লিউও লতিকা ইয়াসমিন, জেলা পরিষদের সাবেক সদস্য মোসাবুল ইসলাম, পৌর কাউন্সিলর মতিয়ার রহমান ও সাংবাদিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক মুতাছিম বিল্লাহ প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More