জেলার অন্যতম উন্নয়নের রোল মডেল জীবননগর পৌরসভা 

জীবননগর পৌরসভা পরিদর্শনকালে জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান

জীবননগর ব্যুরো: জীবননগর পৌরসভার পরিদর্শন করছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান। গতকাল বৃহস্পতিবার সকালে পৌরসভায় এসে পৌঁছুলে পৌর মেয়র রফিকুল ইসলামসহ পৌর পরিষদের পক্ষ হতে তাকে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম রাসেল ও সহকারী কমিশনার (ভূমি) তিথি মিত্র এ সময় তার সঙ্গে ছিলেন।

পৌর হলরুমে মেয়র রফিকুল ইসলামের সভাপতিত্বে এসময় আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যকালে ডিসি আমিনুল ইসলাম খান বলেন, অতি অল্প সময়ের মধ্যে জীবননগর পৌরসভা প্রভূত উন্নয়ন সাধন করেছে। ড্রেনেজ ব্যবস্থা, অবকাঠামোসহ রাস্তা-ঘাটের অনেক উন্নয়ন ঘটেছে। যা অন্য অনেক পৌরসভা থেকে ভিন্ন। তিনি বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রেখে পৌরসভার সকল সমস্যা সমাধানের জন্য পৌর মেয়রকে সহযোগিতা করার আশ^াস প্রদান করেন। জেলা প্রশাসক বলেন, জেলার অন্যতম উন্নয়নের রোল মডেল জীবননগর পৌরসভা।

আলোচনাসভায় পৌর পশুহাট থেকে ময়লার ভাগাড় অপসারণের জন্য জমি, জীবননগর কাঁচাবাজার উন্নতিকরণ, রাস্তা-ঘাটের মান উন্নয়নসহ পৌরসভার শ্রীবৃদ্ধি করনে জেলা প্রশাসকের সামনে নানাবিধ বিষয় তুলে ধরা হয়।  আলোচনাসভায় পৌর নিবার্হী কর্মকর্তা জায়েদ হোসেন, পৌর কাউন্সিলর শহিদুল ইসলাম, কাউন্সিলর সোয়েব আহাম্মদ অজ্ঞন, কাউন্সিলর রিজিয়া খাতুন, কাউন্সিলর আপিল মাহমুদ, কাউন্সিলর শেখ জয়নাল আবেদীন, কাউন্সিলর খোকন মিয়া, কাউন্সিলর জামাল হোসেন খোকন, কাউন্সিলর আবুল কাশেম, কাউন্সিলর ওয়াসিম রাজা, কাউন্সিলর মতিয়ার রহমান, কাউন্সিলর মাহফুজা খাতুন বিউটি ও কাউন্সিলর পরিছন খাতুন প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More