ঝিনাইদহের গান্না-ডাকবাংলা সড়কের মাধবপুরে দুর্ঘটনা : কলেজ শিক্ষক নিহত

বাজার গোপালপুর প্রতিনিধি: ঝিনাইদহে ট্রাকের চাপায় কলেজশিক্ষক নিহত ঝিনাইদহে ট্রাকের চাপায় মহিদুল ইসলাম নামের এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে সদর উপজেলার গান্না-ডাকবাংলা সড়কের মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত কলেজশিক্ষকের নাম মহিদুল ইসলাম (৫২) সদর উপজেলার গান্না বাজারের আলহাজ মশিউর রহমান ডিগ্রি কলেজের সমাজকল্যাণ বিষয়ের সহকারী অধ্যাপক এবং জালালপুর গ্রামের বাসিন্দা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার জালালপুর গ্রামের মাদরাসাপাড়ার মৃত সুরত আলীর ছেলে দুই সন্তানের জনক মহিদুল ইসলাম। তিনি ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের আলহাজ্ব মশিউর রহমান ডিগ্রি কলেজের সমাজ কল্যাণ বিভাগের সহকারী অধ্যাপক। মহিদুল ইসলাম রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অনার্স মাস্টার্স কোর্স শেষে এই কলেজ প্রতিষ্ঠালগ্ন থেকেই কর্মরত ছিলেন। গতকাল বুধবার সকালে তিনি বাড়িতে পারিবারিক কর্মকা- শেষে কলেজে আসেন। সেখানে কাজ শেষে বাড়িতে ফিরে যাচ্ছিলেন। সড়কের মাধবপুর গ্রামে পৌঁছুলে বাজার গোপালপুর থেকে ছেড়ে আসা কালীগঞ্জ গামী ট্রাক বেপরোয়া গতিতে তার মোটরসাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। নিহত মহিদুল ইসলাম এক ছেলে এক মেয়ের জনক। তার অকাল মৃত্যুতে নিকটজন ও পরিবারের লোকজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
এ বিষয়ে স্থানীয় গান্না পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লোকজনের সহযোগিতায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক আছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More