ঝিনাইদহের মেহগনি বাগানে নবজাতকের কান্না

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শিবনগর এলাকার এক মেহগনি বাগান থেকে নবজাতককে উদ্ধার করা হয়েছে। কন্যা নবজাতকটি জীবিত অবস্থায় পাওয়া গেছে। মেহগনি বাগানে নবজাতকটি কান্নাকাটি করছিল বলে স্থানীয় সূত্র জানিয়েছে। রোববার দুপুর দেড়টার দিকে উদ্ধার করা হয় শিশুটি। নবজাতককে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুরে রেহেনা খাতুন নামে এক নারী কাশিপুর থেকে হেঁটে শিবনগর এলাকায় আসছিলেন। পথিমধ্যে শিবনগর এলাকার অনিল পালের মেহগনি বাগানের মধ্যে এক নবজাতকের কান্নার শব্দ শুনতে পান। এ সময় তিনি নবজাতক পড়ে থাকতে দেখতে পান। পরে তিনি কোলে তুলে নেন। এরপর শিবনগর এলাকায় দুলাভাই ফরিদ হোসেনের বাড়িতে নিয়ে আসেন। বর্তমানে শিশুটি শিবনগর এলাকার রিমা খাতুনের জিম্মায় আছে। কালীগঞ্জ থানার এসআই জাকারিয়া মাসুদ জানান, নবজাতকটি উদ্ধার করে চিকিৎসার জন্য কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রিংকু জানান, নবজাতকটি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছে। অক্সিজেন দিতে হবে। আশা করি দ্রুতই সুস্থ হয়ে উঠবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More