ঝিনাইদহে করোনা উপসর্গে ব্যবসায়ীর মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি: করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ঝিনাইদহে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ২টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মারা যাওয়া ব্যক্তির নাম মো. শামছুল আলী (৫০)। তিনি জেলা শহরের চাকলাপাড়ার বাসিন্দা। তিনি ঝিনাইদহ শহরের পোস্ট অফিস মোড়ে আলী গার্মেন্টস মালিক।

বিষয়টি নিশ্চিত করে ইসলামী ফাউন্ডেশন ঝিনাইদহের উপ-পরিচালক আব্দুল হামিদ খান জানান, সন্ধ্যায় প্রবল বর্ষণের মধ্যে স্থানীয় কেন্দ্রীয় গোরস্থানে ইসলামী ফাউন্ডেশনের দাফন কমিটির সদস্যরা তার লাশ দাফন করেন। এ নিয়ে করোনা উপসর্গ নিয়ে মৃত ২২ জনের লাশ দাফন করলেন তারা। সরকারি হিসেব মতে করোনায় এ জেলায় এখন পর্যন্ত মারা গেছেন ৭ জন।

এদিকে জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে, শনিবার আরো ১২ জনের নমুনায় করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তর সংখ্যা দাঁড়ালো ৩৯০ জন। জেলায় আক্রান্তদের মধ্যে ঝিনাইদহ সদর উপজেলায় ১৪৬, শৈলকুপায় ৫৬, হরিণাকুন্ডুতে ১৬, কালীগঞ্জ ১২৪, কোটচাঁদপুরে ২৫ এবং মহেশপুর উপজেলায় ২৩ জন রয়েছেন। এছাড়া সুস্থ হয়েছেন ১২৮।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More