ঢাকার এমআইএসটিতে চুয়াডাঙ্গার যারা ভর্তির যোগ্যতা অর্জন করেছে

স্টাফ রিপোর্টার: মিলিটারি ইনস্টিটিউট অব সাইন্স অ্যান্ড টেকনোলজি বিশ^বিদ্যালয়ে চুয়াডাঙ্গার ৮জন ভর্তির যোগ্যতা অর্জন করেছে। এর মধ্যে ৩ জন মেধা তালিকায় ৫ জন প্রথম অপেক্ষামান তালিকায় ছিলো। গতকাল সোমবার ছিলো মেধা ও প্রথম অপেক্ষামান তালিকাভুক্তদের ভর্তির শেষ দিন।
এমআইএসটি প্রকৌশল বিশ^বিদ্যালয়ে যারা ভর্তির যোগ্যতা অর্জন করেছে তাদের মধ্যে রয়েছে চুয়াডাঙ্গা হকপাড়ার মো. আকবর আলী ও রুবিনা ইয়াসমিনের ছেলে আসিফ আরাফাত মেধা তালিকায় ৭৬তম হয়েছে। আকবর আলী সরোজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক। পুরাতন ঝিনাইদহ বাসস্ট্যান্ডপাড়ার মো. রবিউল ইসলাম ও মোছা. শিরিন আক্তারের মেয়ে সুমাইয়া ইসলাম মহুয়া মেধা তালিকায় ২৭০তম। চুয়াডাঙ্গা মালোপাড়ার মো. শহিদুল্লাহ বেবি ও মোছা. আসমা আক্তার শিরিনের ছেলে আকিব সিহাব মেধা তালিকায় ৩২৪ তম। প্রথম অপেক্ষামান তালিকা থেকে যারা ভর্তির যোগ্যতা অর্জন করে তাদের মধ্যে চুয়াডাঙ্গা দৌলাতদিয়াড় করিয়াপাড়ার মো. আতিকুল ও মোছা. শিরিনা খাতুনের ছেলে সালিম সাদমান সাদাত, দৌলাতদিয়াড় বাদালপাড়ার মো. আব্দুর রাজ্জাক ও মোছা. মরিয়ম বেগমের ছেলে মোস্তাফিজুর রহমান রাকিব, চুয়াডাঙ্গা থানা কাউন্সিলপাড়ার অ্যাড. রেজাউল হক ও মোছা. নাজমা খাতুনের মেয়ে রোজলীন হক নেহা, আলমডাঙ্গা মুন্সিগঞ্জ জেহালা সুনাতনপুরের শেখ আবুল কালাম আজাদ ও লাইলা সুলতানার ছেলে শেখ খালিদ আজাদ ও দৌলাতদিয়াড় মাদরাসাপাড়ার মো. মনজুর হোসেন ও মোছা. নাসিমা আক্তারের ছেলে নাফিস ফয়সাল আশিক।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More