দত্তনগর ফার্মের কর্মকর্তাদের নিকট উলফার নামে চাঁদা দাবি

জীবননগর ব্যুরো: উলফার লোক বলছি। দলের কয়েকজন নেতা আহত হয়ে ভারতে চিকিৎসাধীন রয়েছেন। তাদের চিকিৎসার জন্য ৮০ লাখ টাকা প্রয়োজন। ইতোমধ্যে ৫০ লাখ টাকা জোগাড় হয়েছে। বাকী ৩০ লাখ টাকা জরুরী প্রয়োজন। বিকাশ নম্বর দিয়েছি। বিকাশ নম্বারে দ্রুত টাকা বিকাশ করেন। এ কথা আবার পুলিশকে বলবেন না। কোনো ছল-চাতুরী করবেন না। আমরা আপনার আশপাশেই আছি। গুলি করে মাথার খুলি উড়িয়ে দেবো। এভাবেই এশিয়া মহাদেশের দ্বিতীয় বৃহত্তম বীজ উৎপাদন খামার দত্তগরের অফিসারদের নিকট ০১৭৭৫৭৮৪৯৮৫ ও ০১৮২৬৭৫১০০৮ নম্বর মোবাইল নাম্বার থেকে এ হুমকি দেয়া হচ্ছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

জীবননগর উপজেলার পাথিলা বীজ উৎপাদনে খামারের উপ-পরিচালক গোলাম সরোয়ার, সহকারী পরিচালক শাহাজান আলী, সহকারী পরিচালক মনোরঞ্জন, গোকুলনগর বীজ উৎপাদন খামারের সহকারী পরিচালক সুব্রত মজুমদারের নিকট বিভিন্ন সময়ে ফোন দিয়ে লাখ লাখ টাকা চাঁদা দাবি করা হচ্ছে। সন্ত্রাসী চক্র উলফার নামে এ চাঁদা দাবি করা হচ্ছে এবং দাবিকৃত চাঁদার টাকা ০১৮২৬৭৫২৮৭১ নম্বর বিকাশ নাম্বারে দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হচ্ছে। টাকা না দিলে গালিগালাজসহ নানাভাবে হুমকি-ধামকি দেয়া হচ্ছে। এর ফলে কর্মকর্তাগণ আতঙ্কিত হয়ে পড়েছেন। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে বলে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More