দর্শনায় আতশবাজি ফাটানোর সময় আর্জেনন্টাইন সমর্থকের হাতের তালু ক্ষতবিক্ষত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দর্শনায় আর্জেন্টিনা-পোল্যান্ডের খেলা উপলক্ষে দুই বন্ধু আনন্দ উল্লাস করেছে। এ সময় আতশবাজি ফোটানোর সময় মাসুম হোসেন চান্দু (২০) নামের এক আর্জেন্টিনা সমর্থকের বাম হাতের তালুর আংশিক ক্ষতবিক্ষতসহ আঙুলের দুইটি শিরা বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গার দর্শনা দক্ষিণচাঁদপুর গ্রামের টাওয়ার পাড়ায় ওই ঘটনা ঘটে। আহত চান্দু একই এলাকার আমিরুল ইসলামের ছেলে। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করেন জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক। আহত চান্দুর বন্ধু আতিক বলে, আমরা আর্জেন্টাইন ভক্ত। বুধবার রাত ১টায় আর্জেন্টিনা-পোল্যান্ডের খেলা উপলক্ষে বাড়ির সামনে আতশবাজি ফুটিয়ে আনন্দ করছিলাম। এ সময় চান্দুর হাতেই একটি আশতবতি ফেটে যায়। এতে আহত হয় চান্দু। পরে চান্দুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ভর্তি করা হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মারভিন অনিক চৌধুরী বলেন, চান্দুর হাতের তালুর আংশিক ক্ষতবিক্ষত হয়েছে। হাতের দুটি আঙুলের শিরা বিচ্ছিন হয়ে গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়েছি। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিট ও প্লাস্টিক সার্জারি বিভাগে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইসএম লুৎফুল কবীর বলেন, আর্জেন্টিনা খেলা উপলক্ষে কয়েকজন সমর্থক আনন্দ করছিলেন। এসময় আতশবাজি ফোটানো সময় এক আর্জেন্টিনার সমর্থক আহত হয়েছে বলে জেনেছি। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More